ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা

Publish : 11:14 PM, 02 September 2024.
কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা

কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর গ্রিনরোড কমফোর্ট নার্সিং হোম ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট, ধার্যরত মূল্যের অধিক মূল্যে সেবা বিক্রিসহ ছয় অপরাধে প্রতিষ্ঠানটিকে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে। 

শনিবার (৩১ আগস্ট) এ অভিযান পরিচালনা করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশিক্ষণ ও প্রচার) আতিয়া সুলতানা। 

অভিযানটি নেতৃত্ব দেন অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক বিকাশ চন্দ্র দাস। এ সময় অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডল এবং ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুস সালাম ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশনা অনুযায়ী ঢাকা মহানগরের গ্রিন রোডের কমফোর্ট নার্সিং হোম ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযুক্ত প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা আর্থিক জরিমানা আরোপ ও আদায় করা হয়। 

অভিযোগ প্রসঙ্গে বলা হয়েছে- প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট, ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল সংরক্ষণ করা, ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে সেবা বিক্রয়, সেবার মূল্য তালিকা হালনাগাদ না থাকা, টেকনিশিয়ান পরিচয়ে পিয়নের মাধ্যমে রিএজেন্ট সলিউশন তৈরি এবং প্যাথোলজিস্ট হয়েও কনসালটেন্ট পরিচয়ে রিপোর্ট তৈরিসহ নানা ধরনের অভিযোগ ছিল। এসব অপরাধের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম কলেজছাত্র হত্যাচেষ্টা মামলায় আসামি ৪৯৯, শেখ হাসিনা নির্দেশদাতা শিরোনাম বাংলাদেশের আর্থিক স্থিতিশীলতা নিশ্চিতে আলোচনা করেছে মার্কিন প্রতিনিধিদল শিরোনাম পশ্চিমবঙ্গের অচলাবস্থা কাটাতে ‘শেষ চেষ্টা’ মমতার শিরোনাম ত্রাণের ৯ কোটি টাকা কেন ব্যাংকে রেখেছেন সমন্বয়করা? শিরোনাম লঞ্চ হলো গুগল ওয়ান লাইট, খরচ কত? শিরোনাম সত্যিকারের বন্ধু চেনার উপায়