ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

জনগনের সেবা করে যেতে চান মহিলা কাউন্সিলর প্রার্থী খাদিজা আক্তার

Publish : 12:04 PM, 07 July 2024.
জনগনের সেবা করে যেতে চান মহিলা কাউন্সিলর প্রার্থী খাদিজা আক্তার

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৬. ৪৭. ৪৮ ওয়ার্ডের জনগণের সেবা করে যেতে চান মহিলা কাউন্সিলর প্রার্থী খাদিজা আক্তার

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে নির্বাচনে ৪৬.৪৭.৪৮নং ওয়ার্ডের জনগণের সেবা করে যেতে চান মহিলা কাউন্সিলর প্রার্থী খাদিজা আক্তার তিনি বাংলা আলো ২৪ ডটকমের প্রতিবেদককে জানান বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখা হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে হাত রেখে কাজ করতে চাই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষমতায় আসার পর নারীদেরকে সর্বাদিক দিয়ে অধিকারের অধিকারী করেছেন।

বিভিন্ন সেক্টরে নারীদেরকে সর্বোচ্চ মর্যাদা দিয়েছেন সেই ওয়ান ইলেভেনের সময় থেকে মহিলা আওয়ামী লীগের রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করেছি সাবেক প্রয়াত স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা  খাতুনের নেতৃত্বে এই ১৮ আসনের বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ড জরিত ছিলাম। এর মধ্যে আমি  দক্ষিণখান থানার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি দক্ষিনখান থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দায়িত্ব হাতে পাওয়ার পরে আমার থানায় নারীদেরকে সর্বক্ষেত্র মূল্যায়ন করেছি এক কথায় বলতে গেলে। নিজের জীবন যৌবন সবই রাজনীত কাছে কাছে বিলিয়ে দিয়েছি আমি যদি ৪৬-৪৭ -৪৮ ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর হিসেবে নির্বাচিত হই, তাহলে  সবার আগে বয়স্ক ভাতা থেকে শুরু করে এই ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলোকে সমাপ্ত করব।

আমি জানি আমার ওয়ার্ডের সকল জনগণ ভাই-বোনেরা আমার পাশে থাকবে।  তিনি আরো বলেন আমি যখন থেকে রাজনীতি বুঝতে শিখেছি, তখন থেকেই বাংলাদেশ মহিলা সাথে নিজেকে অস্তপুর্ত তো ভাবে নিজেকে জড়িয়েছি। তাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও আমাদের ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক ভাইয়ের নির্দেশনায় ৪৬ ৪৭ ৪৮ নং ওয়ার্ডকে একটি ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার জন্য আমি এই ওয়ার্ড থেকে নির্বাচন করছি আশা করি এলাকার জনগণ আমার পাশে আছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা শিরোনাম নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনের প্রস্তাব শিরোনাম উপকূলে ঝড়ের শঙ্কায় তিন নম্বর সতর্ক সংকেত শিরোনাম স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম শিরোনাম হাসপাতালে দীপিকা, আজই হতে পারেন সন্তানের মা!