ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম

Publish : 01:37 PM, 08 September 2024.
স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম

স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

মেটার মালিকানাধীন জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম। ব্যবহারকারীদের সুবিধার জন্য নতুন নতুন ফিচার যুক্ত করছে মেটা। এবার ইনস্টাগ্রাম স্টোরিতে যুক্ত হচ্ছে কমেন্ট ফিচার।

সম্প্রতি ভারতে ক্রিয়েটর ল্যাব লঞ্চ করার সময় ইনস্টাগ্রাম ‘কমেন্টস ইন স্টোরিজ’ নামের এই ফিচারের ঘোষণা করেছিল এবং আজ থেকে এই ফিচার সবার জন্য উন্মুক্ত হচ্ছে।

একটি অফিসিয়াল পোস্টারে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ‘এখন আপনি বন্ধুদের স্টোরিতে কমেন্ট করে তাদের প্রতি আপনার ভালবাসা দেখাতে পারবেন।’

এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে কমেন্ট করার কোনো সুবিধা ছিল না। তবে নতুন এই ফিচারে সেই সুবিধা পাবেন ব্যবহারকারীরা এবং এই কমেন্টগুলো অন্য ব্যবহারকারীরাও দেখতে পাবেন।

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট দ্য ভার্জকে ইনস্টাগ্রামের মুখপাত্র এমিলি নরফোক বলেছেন, ‘ব্যবহারকারীরা কোনো স্টোরিতে কমেন্ট দেখতে চান, সে সেটা নিয়ন্ত্রণ করতে পারবেন।’

ইনস্টাগ্রাম এই ফিচার ব্যবহারের ক্ষেত্রে কিছু সীমাবদ্ধতা রেখেছে। কমেন্ট শুধু তাদের কাছে দৃশ্যমান হবে যারা ওই স্টোরি পোস্টকারীকে অনুসরণ করেন। এদিকে অনুসরণকারীর স্টোরিতেই কমেন্ট করা যাবে। 

স্টোরি পোস্ট করার ২৪ ঘণ্টা পর্যন্ত তাতে কমেন্ট করা যাবে। আর স্টোরিটি প্রোফাইলে হাইলাইট হিসেবে সেভ করা থাকলে কমেন্ট থেকে যাবে। 

এছাড়া পোস্ট করার আগে বিভিন্ন ফিল্টার, টেক্সট, স্টিকার ইত্যাদি যোগ করার সুযোগ আগের মতোই থাকবে। ইনস্টাগ্রামের এসব নতুন আপডেট ব্যবহারকারীদের কন্টেন্ট তৈরি এবং শেয়ারের অভিজ্ঞতাকে আরও উন্নত করবে। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম কলেজছাত্র হত্যাচেষ্টা মামলায় আসামি ৪৯৯, শেখ হাসিনা নির্দেশদাতা শিরোনাম বাংলাদেশের আর্থিক স্থিতিশীলতা নিশ্চিতে আলোচনা করেছে মার্কিন প্রতিনিধিদল শিরোনাম পশ্চিমবঙ্গের অচলাবস্থা কাটাতে ‘শেষ চেষ্টা’ মমতার শিরোনাম ত্রাণের ৯ কোটি টাকা কেন ব্যাংকে রেখেছেন সমন্বয়করা? শিরোনাম লঞ্চ হলো গুগল ওয়ান লাইট, খরচ কত? শিরোনাম সত্যিকারের বন্ধু চেনার উপায়