ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ৪৫ নং ওয়ার্ডের জনগণের সেবা করে যেতে চান আতিকুর রহমান মিলন

Publish : 02:33 PM, 29 June 2024.
বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ৪৫ নং ওয়ার্ডের জনগণের সেবা করে যেতে চান আতিকুর রহমান মিলন

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ৪৫ নং ওয়ার্ডের জনগণের সেবা করে যেতে চান আতিকুর রহমান মিলন

নিজস্ব প্রতিনিধি :

আসন্ন সিটি নির্বাচনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৫ নং ওয়ার্ডের কাউন্সিলের পদপ্রার্থী আতিকুল রহমান মিলন বাংলার আলো টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদক কে জানান উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনা নিরোলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারি ধারাবাহিকতায় ৪৫ নং ওয়ার্ডের সেবক হিসেবে জননেত্রী শেখ হাসিনার অনুগত অনুসারী হয়ে কাজ করতে চাই। এ সময় তিনি আরো বলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক ভাইয়ের নির্দেশনায় ৪৫ নং ওয়ার্ডকে একটি স্মাট ওয়ার্ড হিসাবে গড়ে তোলার জন্য কাজ করবো। আমি ছাত্র জীবন থেকেই   বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাজনীতি করে আসছি এবং যতদিন বেঁচে থাকব বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শকে ধারণ করে জনগণের সেবা করে যাব।

তিনি আর বলেন ৪৫ ওয়ার্ডের জনগণ পরিবর্তন চায় তাই ৪৫ ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলা সমাপ্ত করার জন্য আমি এই ওয়ার্ড থেকে কাউন্সিলর হিসেবে নির্বাচন করব এবং আমি আশাবাদী জনগণের ভালোবাসায় বিপুল ভোটে আমি বিজয়ী হব আমি যদি এই ওয়ার্ড থেকে বিজয়ী হই তাহলে বয়স্ক ভাতা থেকে শুরু করে যে যে কাজগুলো এখনো অসমাপ্ত রয়েছে আমি সর্বপ্রথম এই কাজগুলোকে মূল্যায়ন করব রাস্তাঘাট থেকে শুরু করে সকল কাজকে সম্পূর্ণ করার চেষ্টা করব আমি আশা করি আমার এই ৪৫ নং ওয়ার্ডের জনগণ আমার পাশে থাকবে

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা শিরোনাম নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনের প্রস্তাব শিরোনাম উপকূলে ঝড়ের শঙ্কায় তিন নম্বর সতর্ক সংকেত শিরোনাম স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম শিরোনাম হাসপাতালে দীপিকা, আজই হতে পারেন সন্তানের মা!