ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তার নিজ জেলা পাবনায় মশাল মিছিল!

Publish : 10:50 AM, 22 October 2024.
রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তার নিজ জেলা পাবনায় মশাল মিছিল!

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তার নিজ জেলা পাবনায় মশাল মিছিল!

নিজস্ব প্রতিবেদক :

ফ্যাসিবাদের প্রধান দোসর‌ অ্যাখ্যা দিয়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগ এবং সন্ত্রাসী সংগঠন হিসেবে ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণার দাবিতে তার নিজ জেলা পাবনায় মশাল মিছিল ও সমাবেশ করেছে‌ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের প্রধান ফটকের সামনে থেকে মশাল মিছিলটি বের করা হয়। মিছিলটি পাবনা শহর প্রদক্ষিণ করে আবার এডওয়ার্ড কলেজের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় শিক্ষার্থীরা ‘দড়ি ধরে মারো টান, চুপ্পু হবে খান খান’, ‘এক দুই তিন চার চুপ্পু তুই গদি ছাড়,‌ ‘জুলাইয়ের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’, ‘বাধা আসবে যেখানে, লড়াই হবে সেখানে, ভারতের দালালেরা হুঁশিয়ারি সাবধান’, ‘ছাত্রলীগের দুই গালে ,জুতা মার তালে তালে’, ‘স্বৈরাচারের কালো হাত, ভেঙে দাও গুড়িয়ে দাও’, ‘ছাত্রলীগের রাজনীতি নিষিদ্ধ করো, করতে হবে,’ ইত্যাদি শ্লোগানে পাবনা শহর কাঁপিয়ে তোলেন।

এসময় শিক্ষার্থীরা বলেন, পতিত স্বৈরাচার শেখ হাসিনার অন্যতম প্রধান দোসর রাষ্ট্রপতি সাহাবুদ্দিন শেখ হাসিনার পদত্যাগ নিয়ে মিথ্যাচার করছেন, ষড়যন্ত্র করছেন। তিনি রাষ্ট্রপতি পদে থাকার নৈতিকতা হারিয়েছেন। অবিলম্বে তাকে পদত্যাগ করতে হবে। তা নাহলে ছাত্র-জনতা দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম বঙ্গভবনের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ, সেনাবাহিনীর বাধা শিরোনাম আরও বাড়লো সোনার দাম শিরোনাম প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক শিরোনাম রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তার নিজ জেলা পাবনায় মশাল মিছিল! শিরোনাম রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে নড়াইলে বিক্ষোভ সমাবেশ শিরোনাম দুইশর বেশি রানের লক্ষ্য দিয়ে দ. আফ্রিকাকে হারাতে চায় বাংলাদেশ