ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

শেখ হাসিনার বিচারের দাবীতে গফরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

Publish : 10:50 AM, 22 October 2024.
শেখ হাসিনার বিচারের দাবীতে গফরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

শেখ হাসিনার বিচারের দাবীতে গফরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক :

গণগত্যা ও গণতন্ত্র ধ্বংসের দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গফরগাঁও পৌর বিএনপি ও সংযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে পৌর শহরের পাট মহল মোড় এলাকার উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে অন্যদের বক্তব্য রাখেন, পৌর বিএনপি নেতা সেলিম আহম্মেদ, দক্ষিণ জেলা যুবদলের সহ শিক্ষা বিষয়ক সম্পাদক নাইমুর রহমান নাঈম, যুবদল নেতা নাজমুল হক এডিসন, খোকন আহম্মদ, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল বাপ্পী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহমুদুর রহমান মামুন, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদি হাসান নাঈম, মাহমুদ ইমন, কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আমির হামজা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দেশের গণতন্ত্র ধ্বংস করেছে স্বৈরাচার শেখ হাসিনা। বিএনপির অসংখ্য নেতা-কর্মীকে গুম ও খুন এবং গণহত্যা চালিয়ে দুই হাজার ছাত্র-জনতা হত্যা করেছে খুনি হাসিনা। অন্তবর্তী সরকারের উচিত অবিলম্বে শেখ হাসিনা ও তার দোসরদের দেশে ফিরিয়ে এনে বিচার করা।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম বসুন্ধরা আই হসপিটালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ও ছানি অপারেশন শিরোনাম বঙ্গভবনের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ, সেনাবাহিনীর বাধা শিরোনাম আরও বাড়লো সোনার দাম শিরোনাম প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক শিরোনাম রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তার নিজ জেলা পাবনায় মশাল মিছিল! শিরোনাম রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে নড়াইলে বিক্ষোভ সমাবেশ