ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল

Publish : 10:50 AM, 22 October 2024.
রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক :

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে জেলা শহরের বিজয় চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। 

এসময় তারা আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে গণজমায়েত ও বিক্ষোভ করেন।

এতে উপস্থিত ছিলেন- বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন লক্ষ্মীপুরের সমন্বয়ক বায়োজিদ হোসেন, সারোয়ার হোসেন, রেদোয়ান হোসনে রিমন, বেলায়েত পাটোয়ারী, সাইফুল ইসলাম ও পিংকি পাটোয়ারী সহ আরও অনেকে। 

সমন্বয়করা বলেন, শহীদের রক্ত বৃথা যেতে দেব না। শেখ হাসিনা সহ তার দোসরদের পুনর্বাসন করতে দেয়া যাবে না। পদত্যাগ করতে হবে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে। শিক্ষা প্রতিষ্ঠান সহ সারাদেশে সন্ত্রাসী কার্যক্রম করায় ছাত্রলীগকে নিষিদ্ধ করতে হবে। অন্যথায় এদেশের ছাত্র-জনতা জুলাই বিপ্লবের মতো আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারের দোসরদের প্রতিহত করবে। 

এদিকে একই দাবিতে পৃথকভাবে গণজমায়েত ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অপর একটি পক্ষ। সেখানে উপস্থিত ছিলেন, সমন্বয়ক রাফি, হাসিব, ছাত্রদল নেতা অভিসহ বেশ কয়েকজন শিক্ষার্থী।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম বঙ্গভবনের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ, সেনাবাহিনীর বাধা শিরোনাম আরও বাড়লো সোনার দাম শিরোনাম প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক শিরোনাম রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তার নিজ জেলা পাবনায় মশাল মিছিল! শিরোনাম রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে নড়াইলে বিক্ষোভ সমাবেশ শিরোনাম দুইশর বেশি রানের লক্ষ্য দিয়ে দ. আফ্রিকাকে হারাতে চায় বাংলাদেশ