ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

৬ ওভারে ৩ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

Publish : 11:01 PM, 21 October 2024.
৬ ওভারে ৩ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

৬ ওভারে ৩ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :

প্রোটিয়া পেসার মুল্ডারে ধুঁকছে বাংলাদেশ। সাদমান-মুমিনুলের পর বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্তকেও ফিরিয়েছেন মুল্ডার। ফ্লিক করার ব্যর্থ চেষ্টায় মহারাজের ক্যাচে ফেরার আগে ৭ বলে ৭ রান করেন শান্ত। এতে ৬ ওভারের আগেই ৩ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ। বাংলাদেশকে এই বিপদ থেকে উদ্ধার করবে কে?

৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১ রানে ব্যাট করছে বাংলাদেশ। ক্রিজে মাহমুদুলের সঙ্গী মুশফিক।

মুমিনুলের বিদায়ে শুরুতেই চাপে বাংলাদেশ

প্রথমে সাদমান, পরে মুমিনুল। দিনের শুরুতেই দুই উইকেট হারিয়ে মিরপুর টেস্টে চাপে আছে বাংলাদেশ। মুল্ডারের সুইং সামলাতে না পারায় উইকেটরক্ষক ভেরিয়েন্নের তালুবন্দি হয়ে ৪ রান করেই ফেরেন মুমিনুল।

৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৬ রানে ব্যাট করছে বাংলাদেশ। ক্রিজে মাহমুদুলের সঙ্গী নাজমুল শান্ত।

শুরুতেই সাদমানকে হারাল বাংলাদেশ

টস জিতে বাংলাদেশের হয়ে উদ্বোধনী জুটিতে নামেন মাহমুদুল হাসান জয় ও সাদমান ইসলাম। রাবাদার প্রথম ওভারটা কোনোমতে পার করলেও দ্বিতীয় ওভারেই উইকেট বিলিয়ে দেন সাদমান। মুল্ডারের ফুল লেন্থ ডেলিভারিতে অহেতুক শটে স্লিপে থাকা মার্করামের তালুবন্দি হয়ে খালি হাতেই সাজঘরে ফেরেন এই সাদমান।

এদিকে টসের আগে বাংলাদেশের হয়ে টেস্ট দলে অভিষেক হয়েছে জাকের আলী অনিকের। দলের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম এদিন জাকেরকে টেস্ট ক্যাপ পরিয়ে দিয়েছেন। বাংলাদেশের হয়ে টেস্টে ১০৫তম ক্রিকেটার হিসেবে টেস্ট ক্যাপ পেয়েছেন জাকের।

বাংলাদেশ এই ম্যাচে খেলছে এক পেসার নিয়ে। তাসকিন আহমেদ এবং নাহিদ রানা দুজনেই থাকছেন একাদশের বাইরে। একমাত্র পেসার হাসান মাহমুদ। তিন স্পিনার হিসেবে আছেন মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান এবং তাইজুল ইসলাম। আর ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন মাহমুদুল হাসান জয়।

বাংলাদেশের একাদশ: সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস (উইকেটরক্ষক), নাঈম হাসান, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ এবং জাকের আলী।

দক্ষিণ আফ্রিকার একাদশ: এইডেন মার্করাম (অধিনায়ক), টনি ডি জর্জি, ট্রিস্টান স্টাবস, ডেভিড বেডিংহাম, রায়ান রিকেলটন, ম্যাথু ব্রিটজ, কাইল ভেরিয়েন্নে (উইকেটরক্ষক), উইয়ান মুল্ডার, কেশব মহারাজ, কাগিসো রাবাদা এবং ডেন পিয়েট।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?