ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

ফুটবল মাঠ থেকেই প্রচারণা শুরু তাবিথ আউয়ালের

Publish : 09:03 AM, 14 October 2024.
ফুটবল মাঠ থেকেই প্রচারণা শুরু তাবিথ আউয়ালের

ফুটবল মাঠ থেকেই প্রচারণা শুরু তাবিথ আউয়ালের

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের দিন ঘনিয়ে আসছে। আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন। তফসিল ঘোষণার পর এরই মধ্যে প্রচারণাও শুরু করেছেন প্রার্থীরা।

আসন্ন নির্বাচনে সভাপতি পদের মনোনয়ন কিনেছেন তাবিথ আউয়াল। এরই মধ্যে প্রচারণাও শুরু করলেন সাবেক এই ফুটবলার।

রোববার (১৩ অক্টোবর) ছিল তাবিথ আউয়ালের প্রচারণার প্রথম দিন। নিজে যেহেতু ফুটবলার ছিলেন, তাই আবেগের জায়গা সেই ফুটবল থেকেই শুরু করলেন প্রচারণা।

প্রচারণার প্রথম দিনে রাজধানী বাড্ডার বেরাইদে ফর্টিস ফুটবল ক্লাবের মাঠে ফুটবল খেলার আয়োজন করেন তাবিথ আউয়াল। বিকেলে সেখানে সাবেক ছেলে ও মেয়ে ফুটবলারদের নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তৃতায় ফুটবলারদের পাশে থাকা ও দেশের ফুটবলকে উন্নতির কথা ব্যক্ত করেন তাবিথ আউয়াল।

লাল ও সবুজ দলে বিভক্ত করে ম্যাচ খেলা হয়। তাবিথ আউয়াল নিজেও খেলেন। তিনি খেলেছেন লাল দলের জার্সি গায়ে। মেয়েদেরও দুটি করে ম্যাচ হয়। ফর্টিসের মাঠে ছেলে ও মেয়ে মিলিয়ে প্রায় ১০০ ফুটবলার উপস্থিত ছিলেন। তাদের বেশির ভাগই ৮০-র দশকের ফুটবলার। কয়েকজন রয়েছেন ৯০-র দশকের।

এবারের নির্বাচনে সভাপতি পদের মনোনয়ন তুলেছেন মোট ৪ জন। তারা হলেন- এ এফ এম মিজানুর রহমান চৌধুরী, তাবিথ আউয়াল, শাহাদাত হোসেন ও আবদুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?