ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

সমাবেশের ডাক ইমরান খানের, সবাইকে বেরিয়ে আসার আহ্বান

Publish : 09:49 AM, 20 September 2024.
সমাবেশের ডাক ইমরান খানের, সবাইকে বেরিয়ে আসার আহ্বান

সমাবেশের ডাক ইমরান খানের, সবাইকে বেরিয়ে আসার আহ্বান

আন্তর্জাতিক ডেস্ক :

লাহোরে সমাবেশের ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ। 

শনিবার (২১ সেপ্টেম্বর) এই সমাবেশ অনুষ্ঠিত হবে। বাঁচা-মরার পরিস্থিতির কথা উল্লেখ করে সফলতার আশাবাদ ব্যক্ত করেছেন ইমরান খান।

এদিকে সরকারের দিক থেকে বাধা আসতে পারে এমন আশঙ্কা সামনে রেখেই পাঞ্জাবের রাজধানীতে জনসমাগম ঘটাতে অঙ্গীকারবদ্ধ সাবেক এই ক্ষমতাসীন দলটি।

রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে বৃহস্পতিবার সাংবাদিকের ইমরান খান বলেছেন, যে কোনো পরিস্থিতিতে জাতি সামাবেশে যোগ দিতে বেরিয়ে আসবে।

তিনি বলেন, আমি গত ১৫ মাসের বেশি সময় ধরে কারাগারে আছি, আরও থাকতে প্রস্তুত আছি। তাই কারাগারের জন্য মানুষের ভয় পাওয়া উচিত নয়। গত ২৮ বছর ধরে দলকে সংবিধান অনুসরণ করতে বলছেন বলেও উল্লেখ করেন এই সাবেক ক্রিকেট তারকা।

ইমরান খান বলেন, সমাবেশ করার অধিকার সংবিধান আমাদের দিয়েছে। তাই সবাইকে ২১ সেপ্টেম্বর লাহোরে আসার আহ্বান জানাচ্ছি। তাছাড়া সুপ্রিম কোর্ট হচ্ছে সর্বশেষ আশ্রয়স্থল। সেটিও যদি ধ্বংস হয়ে যায়, তাহলে পাকিস্তান ব্যানানা রিপাবলিক হবে বলেও মন্তব্য করেন তিনি।

সাবেক এই প্রধানমন্ত্রী আরও বলেন, সংবিধান সংশোধনের প্রস্তাব নিয়ে বিস্তারিত আলোচনা দরকার ছিল। রাতের আঁধারে সংশোধনীর পেছনের উদ্দেশ্য এখন জানা বলেও মন্তব্য করেন তিনি।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম রাঙামাটি শহরে হামলা-সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৫০ শিরোনাম বিএনপির ত্রাণ তহবিলে জমা আছে ৭ কোটি টাকা শিরোনাম তীব্র গরমে সুস্থ থাকার উপায় শিরোনাম সমাবেশের ডাক ইমরান খানের, সবাইকে বেরিয়ে আসার আহ্বান শিরোনাম নতুন ফোন কিনছেন, জেনে নিন এ বিষয়গুলো শিরোনাম ইবিতে ভিসি নিয়োগের দাবিতে কুষ্টিয়া- খুলনা মহাসড়ক অবরোধ