ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

রান্নাঘরে দুই ঘণ্টা থাই নারীকে পেঁচিয়ে রাখলো পাইথন সাপ

Publish : 06:32 AM, 20 September 2024.
রান্নাঘরে দুই ঘণ্টা থাই নারীকে পেঁচিয়ে রাখলো পাইথন সাপ

রান্নাঘরে দুই ঘণ্টা থাই নারীকে পেঁচিয়ে রাখলো পাইথন সাপ

আন্তর্জাতিক :

৬৪ বছর বয়সী এক নারী তার বাড়িতে সন্ধ্যার খাবার তৈরি করছিলেন। সেইসময় হুট করেই তিনি তার উরুতে তীব্র ব্যথা অনুভব করেন এবং দেখতে পান বিশাল আকারের এক অজগর তাকে পেঁচিয়ে ধরেছে। সাউথ চায়না মর্নিং পোস্টের খবরে বলা হয়েছে, থাইল্যান্ডের ব্যাংককে ঘটেছে এই ঘটনা।

অরম অরুণরোজ নামে ওই নারী থাইল্যান্ডের থাইরাত পত্রিকাকে বলেছেন, আমি কিছু পানি নিতে ধরছিলাম এবং তখন বসে পরলে তৎক্ষণাৎ সাপটি আমায় কামড় দেয়। আমি তাকিয়ে দেখি সাপটি আমায় পেঁচিয়ে ধরেছে। 

চার থেকে পাঁচ মিটার লম্বা সেই অজগর অরমকে চারপাশ থেকে পেঁচিয়ে ধরে এবং রান্নাঘরের মেঝেতে নিয়ে যায়। 

অরম অরুণরোজ বলেছেন, আমি সাপটির মাথা ধরি কিন্তু সেটি আমায় ছাড়েনি, সেটি কেবল শক্তভাবে পেঁচিয়ে ধরতে থাকে।

একপর্যায়ে তিনি সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন, কিন্তু প্রায় দেড় ঘণ্টা পর কোনো প্রতিবেশী তার বাড়ির পাশ দিয়ে যান। এরপর অরমের চিৎকার শুনে কর্তৃপক্ষকে খবর দেন। 

অনুসর্ন অংমালে নামে পুলিশ কর্মকর্তা বৃহস্পতিবার জানান, আমি পৌঁছানোর পরেও দেখি ওই নারী দরজার দিকে ঝুঁকে ছিল। তাকে বিধ্বস্ত এবং ফ্যাঁকাসে লাগছিল এবং সাপটি তাকে পেঁচিয়ে ছিল। 

এরপর পুলিশ ও প্রাণী নিয়ন্ত্রণ কর্মকর্তারা সাপটির মাথায় আঘাত করার জন্য একটি কাকদণ্ড ব্যবহার করে। এরপর একপর্যায়ে অরমকে ছেড়ে দেয় সাপটি।

সাউথ চায়না মর্নিং পোস্ট বলছে, ওই নারীকে প্রায় দুই ঘণ্টা পেঁচিয়ে ধরে ছিল সাপটি। শেষমেশ অরমকে চিকিৎসা দেওয়া হয় এবং বর্তমানে তিনি সুস্থ আছেন। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম রাঙামাটি শহরে হামলা-সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৫০ শিরোনাম বিএনপির ত্রাণ তহবিলে জমা আছে ৭ কোটি টাকা শিরোনাম তীব্র গরমে সুস্থ থাকার উপায় শিরোনাম সমাবেশের ডাক ইমরান খানের, সবাইকে বেরিয়ে আসার আহ্বান শিরোনাম নতুন ফোন কিনছেন, জেনে নিন এ বিষয়গুলো শিরোনাম ইবিতে ভিসি নিয়োগের দাবিতে কুষ্টিয়া- খুলনা মহাসড়ক অবরোধ