ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

ইউক্রেনকে ৭-১ গোলে বিধ্বস্ত করে আর্জেন্টিনার উড়ন্ত সূচনা

Publish : 10:08 AM, 16 September 2024.
ইউক্রেনকে ৭-১ গোলে বিধ্বস্ত করে আর্জেন্টিনার উড়ন্ত সূচনা

ইউক্রেনকে ৭-১ গোলে বিধ্বস্ত করে আর্জেন্টিনার উড়ন্ত সূচনা

স্পোর্টস ডেস্ক :

ইউক্রেনকে ৭-১ গোলে বিধ্বস্ত করেছে আর্জেন্টিনা জাতীয় ফুটসাল দল। গতকাল রবিবার রাতে উজবেকিস্তানের তাসখন্দের হুমো অ্যারেনায় ইউরোপিয়ান প্রতিপক্ষ ইউক্রেনের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা।

ফিফা ফুটসাল বিশ্বকাপের দশম এ আসর বসেছে উজবেকিস্তানে। ২৪ দলের অংশগ্রহণে জমজমাট আসরটিতে দারুণ এক শুরু পেয়েছে আর্জেন্টিনা। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে পিছিয়ে পড়েও এ জয় এক কথায় দারুণ সূচনা।

পেট্রো শোতুরমার গোলে ১৮ মিনিটেই লিড পেয়ে যায় আর্জেন্টিনা। তবে সেখান থেকেই যেন ম্যাচে ফেরার প্রেরণা পায় আলবিসেলেস্তেরা।

কেভিন আরিয়েত্তা এই দলে যুক্ত হয়েছিলেন আরেকজনের ইনজুরির সুবাদে। তিনিই ম্যাচে পেয়েছেন জোড়া গোল। ক্রিশ্চিয়ান বোরুতোও করেছেন জোড়া গোল। বাকি তিন গোল আসে অ্যালান ব্রান্ডি, মাতিয়াস রোসা এবং লুকাস বোলি অ্যালেমিনোর পা থেকে। গ্রুপ ‘সি’ তে আর্জেন্টিনার পরের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। ১৮ তারিখ হবে সেই ম্যাচ। আর শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ অ্যাঙ্গোলা। ২১ তারিখ হবে সেই ম্যাচ। 

এদিন গ্রুপ ‘সি’ এর অন্য ম্যাচে অ্যাঙ্গোলা ও আফগানিস্তান ম্যাচে অবশ্য দেখা গিয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। ম্যাচের শুরু থেকেই ছিল আক্রমণ আর প্রতি আক্রমণ। শেষ পর্যন্ত আফগানিস্তানই অবশ্য পেয়েছে জয়। ৬-৪ গোলে তারা হারায় অ্যাঙ্গোলাকে।

২৪ দলের এই আসরে প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দল জায়গা পাবে শেষ ষোলোতে। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় রাউন্ডের খেলা।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নতুন এমডি মুহাম্মদ আব্দুল্লাহ শিরোনাম এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রির ওপর নিষেধাজ্ঞা চেয়ে রিট শিরোনাম বাংলাদেশিসহ ২৪ অভিবাসীকে ফেরত পাঠিয়েছে রোমানিয়া শিরোনাম অ্যাপল সিডার ভিনেগার কি হজমের জন্য ভালো? শিরোনাম অনলাইন গণমাধ্যম ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স শিরোনাম ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু