ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

এস আলম ও তার জামাতা বেলালসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

Publish : 06:01 AM, 07 September 2024.
এস আলম ও তার জামাতা বেলালসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

এস আলম ও তার জামাতা বেলালসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :

এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল ইসলাম (এস আলম) ও তার জামাতা বেলাল আহমেদসহ ১১ জনের বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ এনে মামলা করা হয়েছে। 

গত বুধবার ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি লোকাল অফিসের গোডাউন গার্ড মো. সফিউল্লাহ (৫৮) বাদী হয়ে রাজধানীর মতিঝিল থানায় এই মামলা করেন।

এজাহারে বলা হয়, গত ১১ আগস্ট ইসলামী ব্যাংকের দিলকুশার প্রধান কার্যালয়ে সশস্ত্র হামলা করে টাকা লুটপাট করার পরিকল্পনা করে এস আলম ও বেলাম আহমেদ। তাদের নির্দেশে ১১-১২ জন এবং অজ্ঞাতনামা এক হাজার জন সশস্ত্র ক্যাডার ইসলামী ব্যাংকের দিলকুশায় প্রধান কার্যালয়ে আসে এবং ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের ওপরে আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় মো. সফিউল্লাহর বাম হাঁটুর ওপরে গুলি লাগে। পরে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) কাজী জিল্লুর রহমান মোস্তফা বলেন, সাইফুল ইসলাম (এস আলম) ও তার জামাতা বেলাল আহমেদ (৪৫) সহ অজ্ঞাতনামা অনেকের বিরুদ্ধেই সফিউল্লাহ নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ইসলামী ব্যাংকের দিলকুশায় প্রধান কার্যালয় ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের ওপর আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগে মামলাটি করেন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম কলেজছাত্র হত্যাচেষ্টা মামলায় আসামি ৪৯৯, শেখ হাসিনা নির্দেশদাতা শিরোনাম বাংলাদেশের আর্থিক স্থিতিশীলতা নিশ্চিতে আলোচনা করেছে মার্কিন প্রতিনিধিদল শিরোনাম পশ্চিমবঙ্গের অচলাবস্থা কাটাতে ‘শেষ চেষ্টা’ মমতার শিরোনাম ত্রাণের ৯ কোটি টাকা কেন ব্যাংকে রেখেছেন সমন্বয়করা? শিরোনাম লঞ্চ হলো গুগল ওয়ান লাইট, খরচ কত? শিরোনাম সত্যিকারের বন্ধু চেনার উপায়