ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

রিসোর্টে কলেজছাত্রী নিয়ে ওসির রাত্রিযাপন, এসপিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

Publish : 10:08 AM, 16 September 2024.
রিসোর্টে কলেজছাত্রী নিয়ে ওসির রাত্রিযাপন, এসপিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

রিসোর্টে কলেজছাত্রী নিয়ে ওসির রাত্রিযাপন, এসপিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :

গাজীপুরে রিসোর্টে এক কলেজছাত্রীকে আটকে রেখে জয়দেবপুর থানার সাবেক ওসি সৈয়দ মিজানুর রহমানের রাত্রিযাপনের ঘটনায় গাজীপুর আদালতে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী। মামলায় ওসি সৈয়দ মিজানুর রহমানসহ আরও ৫ জনকে আসামি করা হয়েছে। 

মামলার অভিযুক্তরা হলেন, গাজীপুরের জয়দেবপুর থানার সাবেক ওসি মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিণ স্বরমঙ্গল গ্রামের সৈয়দ মো. মিজানুর রহমান, সাবেক পুলিশ সুপার কাজী সফিকুল আলম, সাবেক অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন, সাবেক অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিরাজুল ইসলাম, ওসি (ডিবি) দেলাওয়ার হোসেন ও পুলিশ সুপার কার্যালয়ের স্টেনোগ্রাফার মো.আব্দুল করিম।

এ দিকে আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৭ জানুয়ারি মানিকগঞ্জ সদর উপজেলার বাসিন্দা ওই কলেজছাত্রীর ফোন পেয়ে গাজীপুরের একটি রিসোর্স থেকে ডিবি পুলিশ তাকে উদ্ধার করে। 

পরে ধর্ষণ মামলা থেকে রক্ষা পেতে গাজীপুরের সাবেক এসপি কাজী শফিকুল আলম ও ডিবি পুলিশের ওসি দেলাওয়ার হোসেনের পরামর্শে প্রথম স্ত্রীর উপস্থিতিতে সৈয়দ মিজানুর ইসলাম কলেজছাত্রীকে বিয়ে করেন। বিয়ের পর ওসি মিজান একদিনের জন্যও ছাত্রীর সঙ্গে সংসার করেননি এবং কোনো খোঁজখবর নেননি। একই সময়ে ধর্ষণ মামলার আলামত নষ্ট করে গত এপ্রিল মাসে ওই কলেজছাত্রীকে গোপনে একতরফা তালাক দেন ওসি মিজানুর ইসলাম।

এ বিষয়ে জয়দেবপুর থানার সাবেক ওসি সৈয়দ মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, তিনি কোন ধর্ষণের মতো কোন কার্যক্রমের সঙ্গে জড়িত ছিলেন না। তিনি ওই কলেজছাত্রীকে বিয়ে করেছিলেন এবং বনিবনা না হওয়ায় গত এপ্রিল মাসে আইন মেনে তালাক দিয়েছেন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নতুন এমডি মুহাম্মদ আব্দুল্লাহ শিরোনাম এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রির ওপর নিষেধাজ্ঞা চেয়ে রিট শিরোনাম বাংলাদেশিসহ ২৪ অভিবাসীকে ফেরত পাঠিয়েছে রোমানিয়া শিরোনাম অ্যাপল সিডার ভিনেগার কি হজমের জন্য ভালো? শিরোনাম অনলাইন গণমাধ্যম ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স শিরোনাম ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু