ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

নেতানিয়াহুর সঙ্গে বৈঠক : গাজায় ইসরায়েলি হামলা বিষয়ে নিজের অবস্থান জানালেন কমলা হ্যারিস

Publish : 07:27 AM, 26 July 2024.
নেতানিয়াহুর সঙ্গে বৈঠক : গাজায় ইসরায়েলি হামলা বিষয়ে নিজের অবস্থান জানালেন কমলা হ্যারিস

নেতানিয়াহুর সঙ্গে বৈঠক : গাজায় ইসরায়েলি হামলা বিষয়ে নিজের অবস্থান জানালেন কমলা হ্যারিস

আন্তর্জাতিক :

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি হামলার বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট ও আসন্ন নির্বাচনের ডেমোক্রেটিক পার্টির সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস। তিনি জানান, এই যুদ্ধ বন্ধের সময় এসেছে। গাজার দুর্ভোগ নিয়ে চুপ থাকবেন না তিনি। খবর সিএনএনের।

গতকাল বৃহস্পতিবার ওয়াশিংটনে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গে এক বৈঠকের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

কমলা হ্যারিস বলেন, আত্মরক্ষার অধিকার রয়েছে তেল আবিবের। এটি অবশ্যই গুরুত্বপূর্ণ। তবে গত ৯ মাসে গাজায় যা ঘটেছে, তা ধ্বংসাত্মক। নিথর শিশুর ছবি দেখলাম। ক্ষুধার্ত মানুষগুলো নিরাপদ আশ্রয়ের খোঁজে কীভাবে পালিয়ে যাচ্ছে, তাও দেখছি। অনেকেই দ্বিতীয়, তৃতীয় এমনকি চতুর্থবার বাস্তুচ্যুত হয়েছে। এই মর্মান্তিক দৃশ্যগুলোর দিকে আমরা তাকাতে পারি না। আমরা চুপ থাকব না।

তিনি বলেন, যুদ্ধ বন্ধের সময় এসেছে। এটি এমনভাবে সমাপ্ত করতে হবে, যেখানে ইসরায়েল নিরাপদ থাকবে, সমস্ত জিম্মি মুক্তি পাবে, গাজায় ফিলিস্তিনিদের দুর্ভোগের অবসান হবে। পাশাপাশি ফিলিস্তিনি জনগণ তাদের স্বাধীনতা, মর্যাদা এবং আত্মনিয়ন্ত্রণের অধিকার পাবে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা শিরোনাম নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনের প্রস্তাব শিরোনাম উপকূলে ঝড়ের শঙ্কায় তিন নম্বর সতর্ক সংকেত শিরোনাম স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম শিরোনাম হাসপাতালে দীপিকা, আজই হতে পারেন সন্তানের মা!