ঢাকা, ১৬ জুন, ২০২৪
Banglar Alo

ইউপি সদস্যকে পিটিয়ে পা ভেঙে দিল দুর্বৃত্তরা

Publish : 04:25 AM, 20 May 2024.
ইউপি সদস্যকে পিটিয়ে পা ভেঙে দিল দুর্বৃত্তরা

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের সদস্য মহিনকে মারধর করে ২ পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। আহত ইউপি সদস্য মহিনকে গুরুতর অবস্থায় পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পাংশা পৌর শহরের মৈশালা বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

চিকিৎসাধীন ইউপি সদস্য মহিন জানান, শনিবার রাতে চিকিৎসার জন্য বাড়ি থেকে পাংশা শহরের শিল্পকলা মোড় এলাকায় আসেন তিনি। চিকিৎসার কাজ শেষ করে বাড়ি ফেরার পথে মৈশালা বাসস্ট্যান্ডের পাশে বেকারি দোকানের পাশে অটোভ্যানে বসে থাকা অবস্থায় শরিফ নামে একজনসহ ১০-১২ জন মিলে বেধড়ক মারপিট করেন। এ সময় তার কাছে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেন। তাকে ধরে ৩ দফায় একাধিক স্থানে নিয়ে মারধর করা হয়। পরে তার চিৎকারে লোকজন ছুটে আসলে তারা চলে যান। পরে স্থানীয়দের সহায়তায় পাংশা হাসপাতালে পৌঁছান। চিকিৎসকরা জানিয়েছে, তার দুটি পা ভেঙে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

মৌরাট ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান প্রামাণিক বলেন, মৌরাট ইউপির ১ নম্বর ওয়ার্ডের সদস্যকে মারধর করা হয়েছে। খবর পেয়ে তাকে হাসপাতালে দেখতে যাই। এ ঘটনায় রাতেই পাংশা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে আহত ইউপি সদস্যর সঙ্গে কথা বলেছে।

পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ডরিনের ফেসবুক গায়েব, জানিয়েছেন ডিবিকে শিরোনাম সৌদির সঙ্গে মিলিয়ে একদিন আগেই সাকিবদের ঈদ উদযাপন শিরোনাম শয়তানকে পাথর নিক্ষেপের মধ্য দিয়ে শেষ হলো হজ শিরোনাম বাংলাদেশিদের ক্রেডিট কার্ডে খরচ ভারতে সবচেয়ে বেশি শিরোনাম ফাঁকা সড়কে প্রাণ জুড়ায় মানুষের, সবসময় যদি এমন হতো! শিরোনাম রেমিটেন্স প্রবাহে ঈদের আমেজ, বাড়ল রিজার্ভ