ঢাকা, ২০ মে, ২০২৪
Banglar Alo

চিকিৎসাক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: নানক

Publish : 10:38 PM, 14 May 2024.
চিকিৎসাক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: নানক

চিকিৎসাক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: নানক

নিজস্ব প্রতিবেদক :

বস্ত্র ও পার্টমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে দেশের চিকিৎসাক্ষেত্রে এক আমূল পরিবর্তন হয়েছে। আজকে স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছেছে। 

সোমবার (১৩ মে) রাজধানীর শ্যামলীতে রাতে 'অ্যালায়েন্স হাসপাতাল' উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, আজকাল গ্রামের মানুষটিও চিকিৎসার জন্য শহরে যেতে হয় না। উপজেলা পর্যায়ে তার সমস্ত ব্যবস্থা রয়েছে। সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলো মানুষের চিকিৎসা হিসেবে এগিয়ে এসেছে। সমাজের গরীব দুঃখী মানুষ সরকারি হাসপাতালে চিকিৎসা পাচ্ছে। এখন আর কেউ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে না। 

অনুষ্ঠানে আওয়ামী লীগের আরেক সভাপতিমণ্ডলী সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেন, সাধারণ মানুষের চিকিৎসা সেবায় সকল চিকিৎসকদের এগিয়ে আসতে হবে। সরকারি হাসপাতালে পাশাপাশি বেসরকারি হাসপাতালের দায়িত্ব রয়েছে। আপনারা সেই দায়িত্ব পালন করবেন।  

হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এমপি। অনুষ্ঠানে হাসপাতালের ডাক্তার কর্মকর্তা কর্মচারী স্থানীয় কাউন্সিলরসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ‘রেফারিদের বিরুদ্ধে প্রমাণ পেলে প্রয়োজনে নিষিদ্ধ করা হবে’ শিরোনাম শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে: সালমান এফ রহমান শিরোনাম বগুড়ায় গর‌মে অসুস্থ ২২ শিক্ষার্থী শিরোনাম নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিরোনাম পঞ্চগড়ে পানি উন্নয়ন বোর্ডে স্থানীয়দের নিয়োগের দাবিতে মানববন্ধন শিরোনাম ইউপি সদস্যকে পিটিয়ে পা ভেঙে দিল দুর্বৃত্তরা