ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা

Publish : 07:03 AM, 19 October 2024.
বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা

বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা

নিজস্ব প্রতিবেদক :

গাইবান্ধার সাদুল্লাপুরে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর হামলা করেছে সাবেক স্ত্রী পারভীন ও তার স্বজনেরা।গতকাল শুক্রবার সন্ধ্যায়ে উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, গত ২০২২ সালের জানুয়ারিতে উপজেলার ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাসার মেয়ে পারভীন খাতুনের সঙ্গে রসুলপুর (মধ্যপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। এতে দেনমোহর করা হয় ৪ লাখ টাকা। তিন মাস আগে পারভীনকে তালাক দেন শফিকুল। তবে তালাক দিলেও শফিকুল ওই দেনমোহরের টাকা পরিশোধ করেনি।

এরই একপর্যায়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে বিয়ে ঠিক হয় শফিকুলের। শুক্রবার সন্ধ্যায় শফিকুল লোকজন নিয়ে বিয়ে করতে যাচ্ছিলেন। পথে ফকিরপাড়া নামকস্থানে পৌঁছালে সাবেক স্ত্রী পারভীন ও তার লোকজন তাদের ওপর হামলা করে। এতে এই শফিকুলসহ বর পক্ষের অন্তত ৩ জন আহত হন। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শফিকুলকে উদ্ধার করে থানা নিয়ে আসে।

এ ব্যাপারে পারভীন খাতুন বলেন, ‘শফিকুল ইসলাম আমাকে তালাক দিলেও দেনমোহরের টাকা বুঝিয়ে দেয়নি। এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে শফিকুলকে পথরোধ করা হয়।’

এ বিষয়ে সাদুল্লাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেওয়া হয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?