ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

ববির কারণে ৩০ লাখ টাকা ক্ষতি হয়েছে দাবি নির্মাতার

Publish : 11:13 PM, 19 October 2024.
ববির কারণে ৩০ লাখ টাকা ক্ষতি হয়েছে দাবি নির্মাতার

ববির কারণে ৩০ লাখ টাকা ক্ষতি হয়েছে দাবি নির্মাতার

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এই অভিনেত্রীর সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ময়ূরাক্ষী’। রাশিদ পলাশের পরিচালনায় এতে নায়িকার বিপরীতে কাজ করেছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। সিনেমাটি নিয়ে নায়িক-নির্মাতার দ্বন্দ্ব হয়েছে খবরের শিরোনামও।

এবার আরেক নির্মাতা অভিযোগ, ৪ লাখ টাকা নিয়েও ‘আমার হৃদয়ের কথা’ সিনেমাটি করেননি ববি। আর সে কারণে প্রযোজকের ক্ষতি হয়েছে প্রায় ৩০ লাখ টাকা। সম্প্রতি সেই আক্ষেপের কথা ফেসবুকে জানালেন নির্মাতা জয় সরকার।

গতকাল মঙ্গলবার নির্মাতা বলেন, ‘এই ববি আমার এক প্রযোজকের কাছ থেকে ৪ লক্ষ টাকা সাইনিং মানি নিয়ে পরবর্তীতে আর সিনেমাটা করে নাই। প্রোডিউসারের প্রায় ৩০ লক্ষ টাকা লস এবং আমরা টেকনিশিয়ানরা আমাদের পারিশ্রমিক থেকে বঞ্চিত হয়েছিলাম একমাত্র ববির কারণে।’

জানা যায়, নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ফাতেমা কথাচিত্রের প্রথম সিনেমা ‘আমার হৃদয়ের কথা’। যেখানে নায়িকা হিসেবে ববিকে চূড়ান্ত করা হয়। আব্দুল মজিদ নামের ওই প্রযোজক এখন প্রবাসে।

নির্মাতা জয় সরকার জানান, ১১ জানুয়ারি বিকেলে ছিল সিনেমার মহরত। প্রধান অতিথি তৎকালীন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, বিশেষ অতিথি এফবিসিসিআইয়ের অন্যতম পরিচালক হেলেনা জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। সেদিন মহরতে উপস্থিত হননি ববি।

এতদিন পর কেন বিষয়টি প্রকাশ্যে আনলেন নির্মাতা জয় সরকার? জানতে চাইলেন তিনি বলেন, ‘এই অভিযোগটি আমি মৌখিকভাবে পরিচালক সমিতিতে জানিয়েছি। তৎকালীন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকেও বিষয়টি জানিয়েছিলাম। এটি করোনার আগের ঘটনা। এফডিসিতে মহরতের মাধ্যমে শুরু হওয়ার কথা ছিল। ববি মহরতের দিন আসেননি। আমরা সবাই মিলে মহরত অনুষ্ঠান করেছিলাম।’

এসব অভিযোগ প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হয় চিত্রনায়িকা ববির সঙ্গে। তার কথায়, ‘এসব মিথ্যা। এ রকম কোনো কিছুই আমি জানি না।’

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?