ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

শাশুড়িকে আপত্তিকর প্রস্তাব দিলেন মার্কিন গায়ক

Publish : 10:49 PM, 15 October 2024.
শাশুড়িকে আপত্তিকর প্রস্তাব দিলেন মার্কিন গায়ক

শাশুড়িকে আপত্তিকর প্রস্তাব দিলেন মার্কিন গায়ক

বিনোদন ডেস্ক :

৪৭ বছর বয়সী মার্কিন র‍্যাপার কানইয়ে ওয়েস্ট। তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তার স্ত্রী বিয়াঙ্কা সেন্সরি। অভিযোগ, কানইয়ে তার নিজের শাশুড়ি আলেকজান্দ্রা সেন্সরির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে চেয়েছিলেন।

টিএমজেডের খবরে প্রকাশ, ‘দ্য অনলি ফ্যানস’ মডেল বিয়াঙ্কা সেন্সরি অভিযোগ করেন, ২০২২ সালে তাদের বিয়ের আগে থেকেই নাকি তার মা আলেকজান্দ্রা সেন্সরি স্বামী কানইয়ে ওয়েস্টের পছন্দের তালিকায় ছিলেন।

লস অ্যাঞ্জেলেস কাউন্টি আদালতে ৮ অক্টোবর দায়ের করা একটি নতুন মামলায় আরও উল্লেখ করা হয়, ২০২২ সালের ২৮ সেপ্টেম্বর কানইয়ে ও বিয়াঙ্কার মধ্যে টেক্সট মেসেজে কিছু কথোপকথন হয়। সেখানে র‍্যাপার স্ত্রীকে লিখেছিলেন ‘আপনার মা চলে যাওয়ার আগে আমি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাই।’

কেবল বিয়াঙ্কাই নন, এদিকে কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে তার সাবেক সহকারীও জোর করে মাদক সেবন করানোর ও যৌন নির্যাতনেরও অভিযোগ এনেছেন। র‍্যাপারের সাবেক সহকারী লরেন পিসিওটার অভিযোগ, স্টুডিওতে কাজ করার সময় তার পানীয়র মধ্যে অজ্ঞাত মাদক মিশিয়ে তাঁর ওপর যৌন নির্যাতন চালিয়েছেন গায়ক। পরবর্তী সময়ে তাকে কোম্পানি থেকে বরখাস্ত করা হয়।

জানা গেছে, ইতিমধ্যেই র‍্যাপার কানইয়ে ওয়েস্টের সঙ্গে তার মডেল স্ত্রী বিয়াঙ্কা সেন্সরির বিবাহবিচ্ছেদের মামলা চলছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?