ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

শিরিন শিলার কাবিন সম্পন্ন, শুভেচ্ছা জানালেন পরীমণি

Publish : 11:07 PM, 12 October 2024.
শিরিন শিলার কাবিন সম্পন্ন, শুভেচ্ছা জানালেন পরীমণি

শিরিন শিলার কাবিন সম্পন্ন, শুভেচ্ছা জানালেন পরীমণি

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শিরিন শিলা। ঘরোয়াভাবে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করলেন তিনি। তার বরের নাম আবিদুল মহাইমিন সাজিল। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এদিকে শিলার নতুন জীবনে পা রাখায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক চিত্রনায়িকা পরীমণি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, ‘অভিনন্দন, লাভ শিরিন শিলা। তোমার জন্য খুশি। দোয়া।’

জানা গেছে, শিলার বর সাজিল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন। পেশায় তিনি একজন ফার্মাসিস্ট। এ ছাড়া ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে তার। গতকাল দুই পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে কাবিন সম্পন্ন হয়েছে নায়িকার। সময় নিয়ে অনুষ্ঠান করার ইচ্ছা অভিনেত্রী আগেই জানিয়েছেন। তখন ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে বড় আয়োজন করবেন তিনি।

সাজিলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে শিলা বলেন, ‘একটা মজার স্মৃতি আছে আমাদের। আজ থেকে ছয় বছর আগে আমাদের পরিচয়। অর্থাৎ ১০ অক্টোবর পরিচয়। ঠিক পরিচয়ের ছয় বছর পর একই দিনে বিয়ে করছি আমরা। এই সময়টায় আমরা একে অপরকে চিনেছি জেনেছি। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। অবশেষে আমাদের সম্পর্ক পরিণয়ে রূপ নিয়েছে। সাজিল খুব ভালো একজন মানুষ। আগামীতে আমরা একসঙ্গে পথ চলতে চাই।’

উল্লেখ্য, শিরিন শিলা অভিনীত প্রথম সিনেমা ‘হিটম্যান’। পরবর্তীতে ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘শেষ বাজি’ সিনেমাগুলোতে দেখা গেছে তাকে। এছাড়া হাতে হাফ ডজনের মতো সিনেমা রয়েছে তার।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?