ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

ছাত্রলীগে সম্পৃক্ততা নিয়ে যা বললেন ঢাবি শিবির সেক্রেটারি

Publish : 03:29 AM, 24 September 2024.
ছাত্রলীগে সম্পৃক্ততা নিয়ে যা বললেন ঢাবি শিবির সেক্রেটারি

ছাত্রলীগে সম্পৃক্ততা নিয়ে যা বললেন ঢাবি শিবির সেক্রেটারি

নিজস্ব প্রতিবেদক :

সভাপতির পর গতকাল প্রকাশ্যে আসে ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামী ছাত্র শিবিরের সেক্রেটারির পরিচয়। তিনি কবি জসিমউদদীন হল ছাত্রলীগের আবাসিক ছাত্র এবং সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী এস এম ফরহাদ।

তবে প্রকাশ্যে আসার পর তার বিরুদ্ধে ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ ওঠে। একটি প্রেস বিজ্ঞপ্তিতে দেখা যায়, এস এম ফরহাদ সমাজকল্যাণ গবেষণা ইনস্টিটিউট ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এ ছাড়া ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের সঙ্গে বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়। তবে ঢাবি শিবির সেক্রেটারি বলছেন- ছাত্রলীগের সাথে তার কোনো সম্পৃক্ততা নেই।

সোমবার (২৩ সেপ্টেম্বর)  বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এস এম ফরহাদ বলেন, সমাজকল্যাণ ইনস্টিটিউট  ছাত্রলীগের কোনও কর্মসূচি ও কার্যক্রমের সঙ্গে আমার (এস এম ফরহাদ) কোনও সম্পৃক্ততা নেই। ছাত্রলীগের কোনও পদ-পদবির জন্য কোনও সিভি আমি কখনো কাউকে দিইনি। ডিপার্টমেন্টের কমিটিতে কাকে রাখা হবে সেটা সংশ্লিষ্ট ছাত্রলীগের সিদ্ধান্ত। সেখানে আমাকে কেন জড়ানো হচ্ছে যেখানে আমি ডিপার্টমেন্ট ছাত্রলীগের সঙ্গে কোনওভাবেই সম্পৃক্ত নই। এই বিষয়টিকে আমরা ফ্যাসিবাদবিরোধী আন্দোলনের স্পিরিট ধ্বংস করার ষড়যন্ত্র মনে করি।

তিনি আরো বলেন, আমি হল ডিবেটিং ক্লাবের সভাপতি ও ডিপার্টমেন্ট ডিবেটিং ক্লাবের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করা কালীন ডিবেটের বিভিন্ন আয়োজনে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গের উপস্থিত থাকার ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে, যার সবগুলোই ছিলো ডিবেট ক্লাব সংশ্লিষ্ট আয়োজন। কোন রাজনৈতিক আয়োজন নয়।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?