ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

এবার সালমান খানের বাবাকে ‘হুমকি’

Publish : 10:27 PM, 20 September 2024.
এবার সালমান খানের বাবাকে ‘হুমকি’

এবার সালমান খানের বাবাকে ‘হুমকি’

বিনোদন ডেস্ক :

নিয়ম মাফিক সকালে সমুদ্রসৈকতে হাঁটতে বেরিয়েছিলেন সালমান খানের বাবা সেলিম খান। এটা তার দীর্ঘদিনের অভ্যাস। কিন্তু গত বুধবার তিনি এক অপ্রতীকির পরিস্থিতির শিকার হলেন।

বর্ষীয়ান চিত্রনাট্যকারকে সরাসরি হুমকি দেওয়া হয় বান্দ্রার সমুদ্রতটে। এর আগে বহু বার বলিউড অভিনেতা সালমান খানের প্রাণনাশের হুমিকি দেওয়া হয়। এবার সালমানের নাগাল না পেয়ে তার বাবাকেই হুমকি দেওয়া হল বলে অভিযোগ উঠেছে।

সেদিনের ঘটনার বর্ণনায় যা উঠে এসেছে, প্রতিদিন সকালে ৮.৪৫ মিনিট নাগাদ সমুদ্রের পাড়ে হাঁটতে যান সেলিম খান। এ দিন বাড়ি থেকে বেরিয়ে সমুদ্রের দিকে এগোতেই কার্টার রোডে মোটরবাইকে চেপে এক নারী ও এক পুরুষ হাজির হন। ওই নারীর পরনে ছিল বোরখা। যার ফলে মুখ বুঝতে পারেননি সেলিম। ওই নারী সেলিমের একেবারে পাশে গিয়ে বলেন, ‘একদম ভদ্রভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।’ কিছু বুঝে ওঠার আগেই চম্পট দেয় মোটরবাইক।

এর পরপরই খান পরিবারের তরফে বান্দ্রা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তবে পুলিশ সূত্রের দাবি করা হয়েছে, ঘটনাটি তেমন গুরুতর নাও হতে পারে। কেউ মজা করার জন্যও করে থাকতে পারে। তবে এতে আশ্বস্ত হতে পারছেন না সালমানের পরিবারের সদস্যরা।

এদিকে চলতি বছর ১৪ এপ্রিল সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় যুক্ত ছিল ৬ বন্দুকবাজ। জানা যায়, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমানকে হত্যার ছক কষে প্রায় ২০ লক্ষ টাকা দিয়ে ওই ছয়জনকে নিযুক্ত করেছিল।

তবে এই প্রথম নয়, গত বছর থেকে ধারাবাহিক ভাবে সালমানকে খুনের হুমকি দিচ্ছে লরেন্স বিষ্ণোই। এর আগে সালমান খানের বান্দ্রার ফ্ল্যাটে গুলি চালিয়ে অভিনেতার বাড়ির দেওয়ালে ফুটো করে দেয় তারা। শুরু হয় তদন্ত, বাড়িয়ে দেওয়া সলমনের নিরাপত্তা। ওই ঘটনার পর থেকে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যেই চলা ফেরা করছেন সালমান খান। যদিও এই মুহূর্তে মুম্বাইয়ে নিয়ে তিনি। শহর ছাড়তেই এবার অভিনেতার বাবাকে ফের হুমকি।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম চার্টার্ড নয়, বাণিজ্যিক ফ্লাইটে নিউ ইয়র্ক যাবেন ড. ইউনূস শিরোনাম মামলার জাল থেকে বের হচ্ছেন খালেদা জিয়া শিরোনাম ক্যাচ মিসের হতাশা নিয়ে লাঞ্চ বিরতিতে বাংলাদেশ শিরোনাম বাদশাহকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর শিরোনাম পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : উপদেষ্টা নাহিদ শিরোনাম এখনো ধরা-ছোঁয়ার বাইরে ১৮৭ পুলিশ কর্মকর্তা, তালিকায় শীর্ষে হারুন