ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

ক্যাচ মিসের হতাশা নিয়ে লাঞ্চ বিরতিতে বাংলাদেশ

Publish : 02:58 AM, 21 September 2024.
ক্যাচ মিসের হতাশা নিয়ে লাঞ্চ বিরতিতে বাংলাদেশ

ক্যাচ মিসের হতাশা নিয়ে লাঞ্চ বিরতিতে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :

ক্রিজে থাকা শুভমান গিল ও ঋষভ পন্ত ফিফটি ছুঁতেই হাত খুলে মারতে শুরু করেছেন। প্রায় প্রতি ওভারেই বাউন্ডারি নিচ্ছেন তারা। এমন সময়েই পন্তের সহজ ক্যাচ মিস করলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ৭২ রানে বেঁচে যান পন্ত। শান্তর ক্যাচ মিস দেখে তামিম ইকবাল ধারাভাষ্য কক্ষে বললেন, একমাত্র বল আকাশে তুলে দিলেই মিলতে পারে উইকেট। কিন্তু অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ক্যাচ ছাড়ায় হতাশা বেড়েছে, বাড়ছে ভারতের রানের পাহাড়ও।

৫১ ওভারে ভারতের সংগ্রহ ৩ উইকেটে ২০৫ রান। তাদের লিড এখন ৪৩২ রানের। গিল ৮৬ ও পন্ত ৮২ রানে খেলছেন।

গিল-পন্তের শতরানের জুটি, চারশ ছাড়িয়ে ভারতের লিড

চতুর্থ উইকেটে শতরানের জুটি গড়লেন শুভমান গিল ও ঋষভ পন্ত। গিলের পর পন্তও তুলে নিলেন ফিফটি। তাদের কার্যকরী ব্যাটিংয়ে এরইমধ্যে চারশ ছাড়িয়েছে ভারতের লিড। ৪৮ ওভারে ভারতের সংগ্রহ ৩ উইকেটে ১৮৪ রান। লিড বেড়ে ৪১১ রান। গিল ৭৫ ও পন্ত ৭২ রানে অপরাজিত।

এর আগে প্রথম ইনিংসে ৩৭৬ রানে অলআউট হয়েছিল ভারত। বিপরীতে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ১৪৯ রানেই গুঁটিয়ে যায় বাংলাদেশ। এমনকি এড়াতে পারেনি ফলোঅনও। বাংলাদেশকে ফলো অনে না পাঠিয়ে ২২৭ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করেন রোহিত শর্মারা। যশস্বী জয়সোয়াল ১০, অধিনায়ক রোহিত ৫ ও বিরাট কোহলি ১৭ রান করে আউট হন। তাসকিন আহমেদ, নাহিদ রানা ও মেহেদী হাসান মিরাজ পেয়েছেন একটি করে উইকেট।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম চার্টার্ড নয়, বাণিজ্যিক ফ্লাইটে নিউ ইয়র্ক যাবেন ড. ইউনূস শিরোনাম মামলার জাল থেকে বের হচ্ছেন খালেদা জিয়া শিরোনাম ক্যাচ মিসের হতাশা নিয়ে লাঞ্চ বিরতিতে বাংলাদেশ শিরোনাম বাদশাহকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর শিরোনাম পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : উপদেষ্টা নাহিদ শিরোনাম এখনো ধরা-ছোঁয়ার বাইরে ১৮৭ পুলিশ কর্মকর্তা, তালিকায় শীর্ষে হারুন