ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

ভক্তদের সঙ্গে রাভিনার কেন রূঢ় আচরণ

Publish : 10:58 PM, 15 September 2024.
ভক্তদের সঙ্গে রাভিনার কেন রূঢ় আচরণ

ভক্তদের সঙ্গে রাভিনার কেন রূঢ় আচরণ

বিনোদন ডেস্ক :

এই তো কয়দিন আগে লন্ডনে অবস্থান করছিলেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। সেখানে ভক্তরা তার সঙ্গে সেলফি তুলতে আসেন। ছবি তুলতে না দিয়ে উলটো রূঢ় আচরণ করেন এ অভিনেত্রী।

এ ঘটনা প্রকাশ্যে আসার পর শুরু হয় ব্যাপক সমালোচনা। গতকাল ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করলেন রাভিনা। নিজের এক্স হ্যান্ডলে পোস্ট করা এক লিখিত বিবৃতিতে তিনি ক্ষমা চান।

‘কয়েক দিন আগেই আমি লন্ডনের রাস্তায় হাঁটছিলাম। তখন কয়েকজন লোক আমাকে থামিয়ে জিজ্ঞেস করে আমি সত্যিই রাভিনা কি না। আমি জানতাম জায়গাটা অপরাধপ্রবণ, আমি ছিলাম একা। তাই দ্রুত হাঁটতে শুরু করি। তারা কেবল ছবি তুলতে চেয়েছিল। কয়েক মাস আগে বান্দ্রায় ঘটে যাওয়া ঘটনার কারণে আমি নার্ভাস ও ট্রমাটাইজড ছিলাম।’ বিবৃতিতে এভাবেই লিখেছেন রাভিনা।

তবে সেদিন ছবি না তোলার জন্য অনুশোচনায় ভুগেছেন জানিয়ে এ অভিনেত্রী লিখেছেন, ‘তারা সম্ভবত নিরপরাধ ভক্ত-অনুরাগী ছিল, আমার উচিত ছিল তাদের সঙ্গে ছবি তোলা। তবে আমি আসলে তাদের দেখে উদ্বিগ্ন হয়ে পড়ি, নিরাপত্তারক্ষীদের ডাকি।

ওই ঘটনা নিয়ে সত্যিই আমার খারাপ লেগেছে। যদি তারা এই লেখা পড়ে থাকে, তাদের কাছে দুঃখপ্রকাশ করতে চাই। আমি সত্যিই দুঃখিত।’

পরে ওই ভক্তদের সঙ্গে দেখা হলে ছবি তোলার আশা প্রকাশ করে রাভিনা লিখেছেন, ‘আশা করি আমাদের আবার দেখা হবে, হয়তো একসঙ্গে ছবিও তোলা হবে। চেষ্টা করব স্বাভাবিক থাকার। কিন্তু মাঝে মাঝেই আমি চেষ্টা করেও স্বাভাবিক থাকতে পারি না। আমি জানি আমার সেদিন উদ্বিগ্ন হওয়া ঠিক হয়নি।’

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নতুন এমডি মুহাম্মদ আব্দুল্লাহ শিরোনাম এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রির ওপর নিষেধাজ্ঞা চেয়ে রিট শিরোনাম বাংলাদেশিসহ ২৪ অভিবাসীকে ফেরত পাঠিয়েছে রোমানিয়া শিরোনাম অ্যাপল সিডার ভিনেগার কি হজমের জন্য ভালো? শিরোনাম অনলাইন গণমাধ্যম ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স শিরোনাম ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু