ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

তিস্তায় ভেসে আসা মরদেহটি সিকিমের সাবেক শিক্ষামন্ত্রী

Publish : 10:15 PM, 23 July 2024.
তিস্তায় ভেসে আসা মরদেহটি সিকিমের সাবেক শিক্ষামন্ত্রী

তিস্তায় ভেসে আসা মরদেহটি সিকিমের সাবেক শিক্ষামন্ত্রী

আন্তর্জাতিক :

লালমনিরহাটের তিস্তার চর থেকে উদ্ধার অর্ধগলিত সেই মরদেহটি ভারতের সিকিম রাজ্যের সাবেক শিক্ষামন্ত্রী আরসি পাউডেলের। সোমবার (১৫ জুলাই) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের সলেডি স্প্যার বাঁধ এলাকার বালু চর থেকে ওই মরদেহে উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, বন্যার পানিতে উজান থেকে তার লাশটি ভেসে এসেছে।

তিনদিন ধরে আরসি নিখোঁজ ছিলেন এবং ভারতীয় মিডিয়ায় তার নিখোঁজের সংবাদ নিয়ে তুমুল আলোচনা সমালোচনা চলছিল। 

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, তিস্তার পানি কমে গিয়ে নদীর বাম তীরে উপজেলার সলেডি স্প্যার বাঁধ-২ এলাকায় জেগে উঠা চরে মরদেহটি আটকে যায়। এতে পঁচা গন্ধ বের হতে শুরু করলে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে সোমবার দুপুরে পুলিশ নদী পার হয়ে বালুচর থেকে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় মরদেহের দুই হাত বাঁধা, এক হাতে ঘড়ি ও মুখে দাঁড়ি থাকলেও পরনে কোনো পোশাক ছিল না। মরদেহ পচন ধরেছিল। পরে বিভিন্ন তথ্য ও মিডিয়ার মাধ্যমে পুলিশ তথ্য পায় লাশটি ভারতের সিকিম রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রীর। মরদেহ ভারতীয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। এর মধ্যে মরদেহটি ভারতের সিকিমের সাবেক শিক্ষামন্ত্রীর এমন তথ্য আসে। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে বুড়িমারী স্থলবন্দর হয়ে রাতেই ভারতীয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম তত্ত্বাবধায়ক সরকারের স্থায়ী রূপ চায় বিএনপি: মির্জা ফখরুল শিরোনাম টাকা ছাপিয়ে এক্সিমকে হাজার কোটি টাকা বিশেষ ধার শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা শিরোনাম নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনের প্রস্তাব শিরোনাম উপকূলে ঝড়ের শঙ্কায় তিন নম্বর সতর্ক সংকেত