ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

বাবুর বাবাকে অভিনন্দন অপুর

Publish : 11:13 PM, 28 July 2024.
বাবুর বাবাকে অভিনন্দন অপুর

বাবুর বাবাকে অভিনন্দন অপুর

বিনোদন ডেস্ক :

ঢাকাই মেগাস্টার শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। এই জুটির ছেলে আব্রাম খান জয়কে নিয়েই এখন অপুর সংসার। তাই তো ছেলের বাবা হিসেবে শাকিবকে কখনও সম্মান ও ভালোবাসা প্রকাশ করতে কার্পণ্য করেন না অপু বিশ্বাস।

মাঝে মাঝেই বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে স্মৃতিচারণ করেন অপু। নায়কের প্রতি তার ভালবাসা কতটা, তা প্রকাশ করেন প্রতি কথায়। শাকিব কখন কোথায় যায়, কী করে সবকিছুর খবর রাখেন অপু। ছেলের বাবাকে নিয়ে কোনো সুসংবাদ আসলে সঙ্গে সঙ্গে সামাজিক মাধ্যমে ভক্ত অনুরাগীদের কাছে ভাগ করে নেন নায়িকা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে শাকিব খানের একটি ছবি যোগ করেছেন অপু। যেখানে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রিতে (সংস্কৃতি মন্ত্রণালয়) দাঁড়িয়ে আছেন নায়ক। সঙ্গে ছিলেন দেশটির সংস্কৃতি মন্ত্রণালয়ের কর্মকর্তারা। সেই পোস্টে অপু লেখেন, ‘অভিনন্দন বাবুর বাবা।’

শাকিবের ক্যারিয়ারের যেই সুসংবাদের প্রেক্ষিতে অপু অভিনন্দন জানালেন, তা হলো- প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে আরব আমিরাতে গোল্ডেন ভিসা দেওয়া হয়েছে শাকিবকে। তা দেওয়া হয়েছে আমিরাতের সংস্কৃতি মন্ত্রণালয় থেকে। ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা দেওয়া হয়েছে শাকিবকে।

এর আগে গত ১৮ এপ্রিল এই প্রক্রিয়া সম্পন্ন হয়। শাকিব আজ এটি হাতে পেলেন। নায়কের আসন্ন ছবি ‘দরদ’ এর পরিচালক অনন্য মামুনের এতে বিশেষ ভূমিকাও আছে বলে জানা যায়।

অনন্য মামুন গণমাধ্যমকে জানান, আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রিতে আবেদনের ভিত্তিতে শাকিব খানকে বাংলাদেশি ও পশ্চিমবঙ্গের তারকাদের মধ্যে এ সম্মান দেওয়া হয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা শিরোনাম নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনের প্রস্তাব শিরোনাম উপকূলে ঝড়ের শঙ্কায় তিন নম্বর সতর্ক সংকেত শিরোনাম স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম শিরোনাম হাসপাতালে দীপিকা, আজই হতে পারেন সন্তানের মা!