ঢাকা, ২৪ জুলাই, ২০২৪
Banglar Alo

বুবলী দিচ্ছেন গরু, ছেলের নামে ছাগল কোরবানি দেবেন অপু বিশ্বাসও

Publish : 10:23 PM, 16 June 2024.
বুবলী দিচ্ছেন গরু, ছেলের নামে ছাগল কোরবানি দেবেন অপু বিশ্বাসও

বুবলী দিচ্ছেন গরু, ছেলের নামে ছাগল কোরবানি দেবেন অপু বিশ্বাসও

বিনোদন প্রতিবেদক :

কাল ১০ জিলহজ। রাত পোহালেই পবিত্র ঈদুল আজহা। মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। ত্যাগের মহিমায় সারা দেশে উদযাপিত হবে ঈদ।  অন্য আট দশজন সাধারণ মানুষের মত  ঢাকার শোবিজের তারকারাও এই ঈদে পশু  কোরবানি দিয়ে থাকেন। শুধু মুসমিল ধর্মের তারকা নয় অন্য ধর্ম অনুসারী তারকাদের মধ্যেও অনেকেই এই কোরবানিতে অংশ নিয়ে থাকেন। তাদের মধ্যে রয়েছে বিদ্যা সিনহা মিম।  প্রতি বছরের ঈদুল আজহা উপলক্ষে এই নায়িকা তার বাসার গৃহকর্মী ও ড্রাইভারের জন্য কোরবানির পশু কিনে কোরবানিতে অংশ নেন। 

জানা গেছে এবার চিত্রনায়িকা অপু বিশ্বাসও কোরবানি দিচ্ছেন। ছেলে আব্রাম খান জয়ের নামে ছাগল কোরবানি দেবেন এই নায়িকা। ইতোমধ্যে সাদা রঙ্গের একটি ছাগল কিনেও এনেছেন তিনি। 

অপু বিশ্বাসের নাম নিলে এখন আলোচনায় বুবলীর নামও চলে আসে। কারণ কারণ উভয়ই শাকিব খানের সন্তানের মা। যদিও শাকিব খান তাদের দু’জনকেই প্রাক্তন বলেই এখন পরিচয় দেন। 

প্রতি বারের মত এবারও বুবলী কোরাবনি দিচ্ছেন। তিনি গরু কোরবানি দিচ্ছেন বলে জানিয়েছেন। নায়িকার ভাষ্য, কোরবানির ঈদ তো আমাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। ত্যাগের মহিমায় সারা দেশে উদযাপিত হবে ঈদ। এই ঈদ আমাদের ত্যাগি হতে শেখায়। পশু কোরবানির মাধ্যমে মনের পশুত্বকেও কোরবানি দিতে শেখায়। প্রতি বছরের মত এবারের ঈদেওগরু কোরবানি ।

উল্লেখ্য, এবারের ঈদুল আজহায় বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পাচ্ছে।  এমডি ইকাবল পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক রোশান। এবং ঈদের ঠিক কয়েক সপ্তাহ পর তার আরও একটি নতুন ছবি ‘জংলি’ মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম সারাদেশে সংঘর্ষে ঝরল ১১ প্রাণ শিরোনাম রেসিডেনসিয়াল মডেল কলেজের ছাত্র ফারহান নিহত শিরোনাম কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে একমত সরকার শিরোনাম ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত শিরোনাম সাময়িক বন্ধ মেট্রোরেলের শেওড়াপাড়া থেকে মিরপুর-১১ স্টেশন শিরোনাম ব্যাংক থেকে ঋণ নিবে সরকার, বাড়ানো হয়নি নীতি সুদহার