ঢাকা, ২০ মে, ২০২৪
Banglar Alo

গুলির ঘটনার পর ভারত ছাড়লেন সালমান খান

Publish : 05:53 AM, 20 April 2024.
গুলির ঘটনার পর ভারত ছাড়লেন সালমান খান

গুলির ঘটনার পর ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক :

ভারতের মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনার চার দিন পর দেশ ছাড়লেন অভিনেতা। শুক্রবার (১৯ এপ্রিল) দুবাইয়ের পথে রওনা হয়েছেন ‘ভাইজান’। এদিন মুম্বাই বিমানবন্দরে কড়া নিরাপত্তার মধ্যে দেখা যায় সালমান খানকে। 

পাপারাজ্জিদের ভিডিওতে অভিনেতা, তার দেহরক্ষী ও নিরাপত্তারক্ষীদের বিমানবন্দরের গেটের ভেতরে ঢুকতে দেখা যায়। 

দুবাইয়ের উদ্দেশে রওনা হওয়ার সময় বিমানবন্দরে গাড়ি থেকে যখন নামে তখন তার পরনে ছিল কালো টি-শার্ট, সঙ্গে ম্যাচিং প্যান্ট ও সানগ্লাস। বিমানবন্দরের বাইরে উপস্থিত পাপারাজ্জিদের তিনি দূর থেকে মাথা নেড়ে শুভেচ্ছা জানান।

গত রোববার ভোরে সালমান খানের বাড়ির সামনে মোটরসাইকেল চালিয়ে এসে গুলি ছুঁড়ে পালিয়ে যায় দুই দুর্বৃত্ত।  এ ঘটনার কয়েক ঘণ্টা পর আন্ডারওয়ার্ল্ড গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে গুলি চালানোর দায় স্বীকার করে। 

পোস্টে তিনি লেখেন, ‘এটি কেবল ট্রেলার ছিল।’ পরে সোমবার গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজন বন্দুকবাজকে গ্রেফতার করা হয়। 

হামলার পর মুম্বাই পুলিশের কর্মকর্তারা সালমানের বাড়িতে গেলে অভিনেতা তার পরিবারের নিরাপত্তা নিয়ে ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেন। মুম্বাই পুলিশের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন তুলে তিনি বলেন, তার বাড়িতে প্রচুর নিরাপত্তারক্ষী মোতায়েন থাকা সত্ত্বেও কেন এমন ঘটনা ঘটছে।

মুম্বাই অপরাধ শাখার কর্মকর্তারা জানান, সালমানের বান্দ্রার বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় জড়িত ব্যক্তিরা অভিনেতাকে ভয় দেখাতে চেয়েছিল, খুন করতে চায়নি। দুই অভিযুক্তর পরিবারেরও বয়ান রেকর্ড করা হয়েছে। হরিয়ানা ও অন্যান্য রাজ্য থেকে অন্তত ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। 

গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান। লরেন্স বিষ্ণোই এর আগে হুমকি দিয়েছেন সালমানকে প্রাণে মেরে ফেলার। এ মুহূর্তে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। 

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে সালমানের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সালমানকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতম তালিকা’য় রেখেছেন, তাদের মধ্যে প্রথমেই রয়েছে সালমানের নাম। তার পর থেকেই সালমানকে নানাভাবে ভয় দেখানোর চেষ্টা করেছেন এই গ্যাংস্টার। এবার প্রায় অভিনেতার বাড়িতে হামলা করার মতো ঘটনা ঘটিয়ে ফেললেন তারা।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ‘রেফারিদের বিরুদ্ধে প্রমাণ পেলে প্রয়োজনে নিষিদ্ধ করা হবে’ শিরোনাম শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে: সালমান এফ রহমান শিরোনাম বগুড়ায় গর‌মে অসুস্থ ২২ শিক্ষার্থী শিরোনাম নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিরোনাম পঞ্চগড়ে পানি উন্নয়ন বোর্ডে স্থানীয়দের নিয়োগের দাবিতে মানববন্ধন শিরোনাম ইউপি সদস্যকে পিটিয়ে পা ভেঙে দিল দুর্বৃত্তরা