ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

কার প্রেমে পড়লেন শ্রদ্ধা কাপুর

Publish : 09:03 AM, 14 October 2024.
কার প্রেমে পড়লেন শ্রদ্ধা কাপুর

কার প্রেমে পড়লেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক :

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ‘স্ত্রী ২’ সিনেমার সাফল্যে মেতে আছেন। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা চর্চা হয়না। তবে কয়েক মাস ধরেই বাতাসে উড়ছে তার রোমান্সের খবর। এবার সেই খবরে নিজেই ঘি ঢেলে উস্কে দিলেন শক্তি কাপুরকন্যা। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, রাহুল মোদির সঙ্গে নাকি ডেট করছেন শ্রদ্ধা কাপুর। এবার এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘রাহুলের সঙ্গে নাকি তিনি সময় কাটাতে ভালোবাসেন।’ আর সেখান থেকেই তার প্রেমের গুঞ্জন আরও জোড়ালো হয়েছে। 

সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেছেন, ‘আমি আমার সঙ্গীর সঙ্গে একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। সেটা সিনেমা দেখা হোক, বা ডিনার করতে যাওয়া কিংবা কোথাও ঘুরতে যাওয়া, এই সবই আমার পছন্দের।

আমি এমন একজন যে একসঙ্গে এইসব কাজ করতে বা কিচ্ছু না করে কেবল চুপচাপ পাশে বসে সময় কাটাতে পছন্দ করি।’

এসময় নিজের বিয়ের পরিকল্পনা নিয়েও নানা কথা বলেন নায়িকা। তার মতে,‘বিয়েতে বিশ্বাস করা বা না করা নয়, বরং জীবনসঙ্গী হিসেবে সঠিক মানুষটাকে বেছে নেওয়া সব থেকে বেশি গুরুত্বপূর্ণ।

যদি কেউ মনে করেন যে তারা বিয়ে করতে চান, তবে তাদের মধ্যে সম্পর্কটাও দারুণ হওয়া উচিত। তবে তারা যদি মনে করে যে তারা বিয়ে করতে চান না, কেবল একসঙ্গে থাকতে চান, সেক্ষেত্রেও সম্পর্ক দুর্দান্ত হওয়া প্রয়োজন। 

এর আগে শ্রদ্ধা কাপুরের সঙ্গে অভিনেতা আদিত্য রায় কাপুরের প্রেম ছিল বলেও গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও তারা কেউই এই বিষয়টি নিয়ে জনসমক্ষে কিছু প্রকাশ করেনি। পরে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এ কাজ করার সময় রাহুল মোদীর সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠেছে বলে শোনা গিয়েছে। 

শাহরুখ খানের ‘জওয়ান’-এর কালেকশনকে পেছনে ফেলে ভারতের সর্বোচ্চ আয়করা হিন্দি সিনেমা হয়ে উঠেছে শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী ২’।

এ সিনেমায় তিনি ছাড়াও আরও অভিনয় করেছেন রাজকুমার রাও, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পঙ্কজ ত্রিপাঠি। তাছাড়াও এক বিশেষ ভূমিকায় দেখা গিয়েছিল তামান্না ভাটিয়াকে। পাশাপাশি এতে বরুণ ধাওয়ান এবং অক্ষয় কুমারের ক্যামিও রয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?