ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

চাঞ্চল্যকর গোয়েন্দা রিপোর্ট : মণিপুরে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা!

Publish : 12:02 AM, 21 September 2024.
চাঞ্চল্যকর গোয়েন্দা রিপোর্ট : মণিপুরে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা!

চাঞ্চল্যকর গোয়েন্দা রিপোর্ট : মণিপুরে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা!

আন্তর্জাতিক :

গত এক বছরের বেশি সময় ধরে উত্তাল ভারতের উত্তরপূর্বাঞ্চলীয় মণিপুর রাজ্য। বিগত কয়েক মাস রাজ্যটি সাময়িকভাবে শান্ত থাকলেও সহিংস সংঘর্ষের জেরে সম্প্রতি আরও উত্তপ্ত হয়ে উঠেছে। তবে এরইমধ্যে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন ভারতের মণিপুরের নিরাপত্তা উপদেষ্টা কুলদীপ সিং। খবর এনডিটিভির। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সাংবাদিকদের তিনি বলেছেন, আমরা একটি গোয়েন্দা রিপোর্ট পেয়েছি যে প্রতিবেশী দেশ মিয়ানমার থেকে ৯০০ কুকি সন্ত্রাসী মণিপুরে প্রবেশ করেছে। এই গোয়েন্দা রিপোর্টকে হালকাভাবে নেওয়া যাবে না। 

নাম প্রকাশে অনিচ্ছুক শীর্ষ গোয়েন্দা সূত্র এনডিটিভিকে জানিয়েছে, গোয়েন্দা প্রতিবেদনটি দক্ষিণ মণিপুরের ভারত-মিয়ানমার সীমান্তবর্তী জেলাগুলির সকল সিনিয়র পুলিশ সুপারদের কাছে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার পাঠানো ওই গোয়েন্দা রিপোর্টে উল্লেখ করা হয়েছে, মিয়ানমার থেকে মণিপুরে প্রবেশ করা এসব কুকি সন্ত্রাসী সদ্য প্রশিক্ষিত ড্রোন-ভিত্তিক বোমা, প্রজেক্টেল, মিসাইল এবং জঙ্গলে যুদ্ধে পারদর্শী। 

গোয়েন্দা কর্মকর্তার বরাতে এনডিটিভি বলছে, ইতোমধ্যে ওই ৯০০ কুকি ৩০ জন করে দলে বিভক্ত হয়ে মণিপুরের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েছে। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে তারা মেইতেদের বিভিন্ন গ্রামে হামলা চালাতে পারে। 

গতকালের সংবাদ সম্মেলনে কুলদীপ সিং বলেন, আমাদের বিশ্বাস এই গোয়েন্দা প্রতিবেদন ১০০ শতাংশ সত্যি। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম বাদশাহকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর শিরোনাম পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : উপদেষ্টা নাহিদ শিরোনাম এখনো ধরা-ছোঁয়ার বাইরে ১৮৭ পুলিশ কর্মকর্তা, তালিকায় শীর্ষে হারুন শিরোনাম চাঞ্চল্যকর গোয়েন্দা রিপোর্ট : মণিপুরে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা! শিরোনাম চাঁদপুরে বিএনপির দুপক্ষের ব্যাপক সংঘর্ষ, আহত অর্ধশত শিরোনাম ৬ শিক্ষার্থীর স্বীকারোক্তি : তিন দফায় অন্তত ১৫ জন মিলে পেটান তোফাজ্জলকে