ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

ভারত অন্যায় করলে আমরা প্রতিবাদ জানাব: মির্জা ফখরুল

Publish : 11:02 PM, 18 September 2024.
ভারত অন্যায় করলে আমরা প্রতিবাদ জানাব: মির্জা ফখরুল

ভারত অন্যায় করলে আমরা প্রতিবাদ জানাব: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভারত আমাদের প্রতিবেশী দেশ। কিন্তু তারা আমাদের দেশের নাগরিকদের গুলি করে মারে। আমরা ভালোভাবে থাকতে চাই তাদের সঙ্গে। প্রতিবেশী হিসেবে থাকতে চাই। ভালোভাবে থাকতে চাই। কিন্তু আমাদের ওপর যদি অন্যায়-অত্যাচার হয় তাহলে আমরা তার প্রতিবাদ জানাব।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় এক জনসভায় তিনি একথা বলেন। এর আগে জনসভা স্থলে বিভিন্ন মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেন দলটির বিভিন্ন স্থরের নেতাকর্মীরা।

নেতাকর্মীদের শান্ত থাকার পরামর্শ দিয়ে বিএনপির মহাসচিব বলেন, যে বিজয় হয়েছে সেই বিজয়কে নষ্ট হতে দেবেন না। যে সুযোগ আসছে দেশকে সুষ্ঠু করার, ভালো করার সেই সুযোগ যাতে আমরা না হারাই। তাই কেউ কোনও অন্যায়দের সাথে লিপ্ত হবেন না।

তিনি আরো বলেন, ফ্যাসিবাদী হাসিনা সরকার এই আন্দোলনে ২ হাজার মানুষকে খুন করেছে। ছাত্র-জনতার কারো হাত পড়ে গেছে, কারো মাথায় গুলি লাগছে।

মহাসচিব বলেন, বিএনপির পাশাপাশি বর্তমান অন্তর্বর্তী সরকার বলেছে কিছু কিছু জিনিস আওয়ামী লীগ এত খারাপ করে গেছে যা বলার বাইরে। তার মধ্যে অন্যতম একটি ভুল হলো দেশের মানুষের ভোটের অধিকার নষ্ট করা। ভোটের ব্যবস্থাই নষ্ট করে দিয়েছে আওয়ামী লীগ।

অন্তর্বর্তী সরকারকে সময় দেওয়ার পাশাপাশি সকলকে সরকারের পাশে থাকার আহ্বান জানিয়ে ফখরুল বলেন, এই সরকার কাজ শুরু করেছে। তাদের সময় দিতে হবে। তারা কোনও দলের নয়, তারা দেশকে ভালোবাসে। তারা দেশের জন্য কিছু কাজ করতে চায়। আমাদের দ্বায়িত্ব তাদের সহযোগিতা করা।

সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে ফখরুল বলেন, সকলেই যে আওয়ামী লীগপন্থী ছিলেন তা নয়। সে সময় তারাও অনেক ঝামেলায় পড়েছিলেন। এখন সেই ঝামেলা থেকে সড়ে দাঁড়ান। জনগণের পাশে থেকে তাদের সাথে কাজ করুন।

ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়া আপনাদের জন্য অনেক কাজ করেছেন। এই আওয়ামী লীগ সরকারের অত্যাচারে তিনি অনেকদিন জেল খেটেছেন। তিনি অসুস্থ,তার জন্য দোয়া করবেন।

এ সময় জেলা উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে তিনি মির্জা ফখরুল জেলার বালিঢাডাঙ্গী উপজেলার সমির উদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত জনসভায় যোগ দেন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম যুবককে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতাসহ ঢাবির ৩ শিক্ষার্থী আটক শিরোনাম ঢাবি এবং জাবিতে পিটিয়ে হত্যার ঘটনায় যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা শিরোনাম শুক্রবার খুলছে কাজীপাড়া স্টেশন, মেরামতে খরচ ২০ লাখ শিরোনাম বন্যায় ডুবছে পশ্চিমবঙ্গ, কেন্দ্রীয় সরকারের দিকে আঙ্গুল মমতার শিরোনাম নিরাপত্তার জন্য সাংবাদিকদের হুমকি মনে করছে ইসি শিরোনাম বাঁধনে মুগ্ধ পিনাকী, প্রশংসায় ভরালেন নেটিজেনরা