ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

সমন্বয়ক পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ডিআইজি

Publish : 12:46 AM, 19 September 2024.
সমন্বয়ক পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ডিআইজি

সমন্বয়ক পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ডিআইজি

নিজস্ব প্রতিবেদক :

বরিশাল বিভাগীয় ডিআইজি মঞ্জুর মোর্শেদ আলম বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীর নামে ভাঙিয়ে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা কঠোর হস্তে দমন করা হবে। পাশাপাশি ছাত্রদের সকল ভালো কাজের পরামর্শ নেয়া হবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে বরগুনা জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে দেশের চলমান আইনশৃঙ্খলা ও সমসাময়িক ঘটনা নিয়ে বরগুনা জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

ডিআইজি মোঃ মঞ্জুর মোর্শেদ আলম বলেন, সংবাদমাধ্যম হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। বাংলাদেশ পুলিশ ও সাংবাদিক এক সঙ্গে মিলে আইন শৃঙ্খলা উন্নয়নে কাজ করে নতুন বাংলাদেশ গড়বো। তিনি আরো বলেন, যেকোনো পরিস্থিতিতে বরগুনা পুলিশ সাধারণ মানুষের পাশে থেকে দ্রুত কাজ করবে। 

এসময় বরগুনার আইন শৃঙ্খলা উন্নয়নে পুলিশের পাশাপাশি বরগুনা সাংবাদিক সমাজকে ভূমিকা রাখার আহ্বান জানান তিনি। 

তিনি আরো বলেন, বরগুনায় মাদক উদ্ধারে ও কিশোর গ্যাং নির্মূলে জিরো টলারেন্স নীতিতে থাকবে বরগুনা জেলা পুলিশ।

এসময় তিনি ছাত্র আন্দোলনে ছাত্রদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। আসন্ন দূর্গা পূজা পালন নিয়ে পুলিশের সকল রকমের সহযোগিতা ও সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করা হবে বলেও নিশ্চিত করেন তিনি।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্য থেকে আলোচনায় অংশ নেন সিনিয়র সাংবাদিক মোশারফ হোসেন, চিত্র রঞ্জন শীল, জাকির হোসেন মিরাজ, মনির হোসেন কামাল, সোহেল হাফিজ, জাফর হোসেন হাওলাদার, আবু জাফর সালেহ, তাপস মাহমুদ সহ প্রমুখ। 

এসময় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক গোলাম হায়দার স্বপন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা কাদের, বরগুনা রিপোটার্স ইউনিটের সভাপতি মাহাবুবুল আলম নান্নু উপস্থিত ছিলেন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম যুবককে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতাসহ ঢাবির ৩ শিক্ষার্থী আটক শিরোনাম ঢাবি এবং জাবিতে পিটিয়ে হত্যার ঘটনায় যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা শিরোনাম শুক্রবার খুলছে কাজীপাড়া স্টেশন, মেরামতে খরচ ২০ লাখ শিরোনাম বন্যায় ডুবছে পশ্চিমবঙ্গ, কেন্দ্রীয় সরকারের দিকে আঙ্গুল মমতার শিরোনাম নিরাপত্তার জন্য সাংবাদিকদের হুমকি মনে করছে ইসি শিরোনাম বাঁধনে মুগ্ধ পিনাকী, প্রশংসায় ভরালেন নেটিজেনরা