ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪
Banglar Alo

বাস কাউন্টারে মায়ের মৃত্যু, শিশুর কান্নার দৃশ্য ভাইরাল

Publish : 09:33 AM, 24 June 2024.
বাস কাউন্টারে মায়ের মৃত্যু, শিশুর কান্নার দৃশ্য ভাইরাল

বাস কাউন্টারে মায়ের মৃত্যু, শিশুর কান্নার দৃশ্য ভাইরাল

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর টেকনিক্যাল মোড়, শাহজাদপুর পরিবহনের কাউন্টার। পাঁচ-ছয় বছরের শিশু অঝোরে কাঁদছে। পাশেই পড়ে আছে তার মায়ের নিথর দেহ।Ñ এমন একটি হৃদয়চেরা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরার পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। একপর্যায়ে সেটি দৃষ্টিগোচর হয় তিশার। তিনি হতবাক হয়ে যান, দ্রুত ছুটে যান সেখানে। কারণ ছবির সেই শিশুটি তারই ছোট বোন ঈশা আর পাশের লাশটি তার মায়ের। ঘটনাটি ঘটেছে ঈদের আগের দিন (গত রবিবার) রাত পৌনে ৮টার দিকে। ঈদ উদযাপনে শিশুসন্তান ইশাকে নিয়ে গ্রামের উদ্দেশে রওনা হয়েছিলেন মধ্যবয়সী রুনা আক্তার। শাহজাদপুর পরিবহনের কাউন্টারে ইশাকে বসিয়ে রেখে বাথরুমে যান রুনা। সেখানেই আকস্মিক মৃত্যু হয় তার। দীর্ঘ সময় পরও রাথরুম থেকে রুনা বের না হওয়ায় বাথরুমের দরজার সামনে ইশা কান্না করতে থাকে। তার কান্না দেখে কাউন্টারের লোকজন বাথরুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে রুনাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

জানা গেছে, রুনার স্বামী নেই, মায়ের বাড়ি পাবনার ভাঙ্গুড়া থানায়। মেয়ে ইশাকে নিয়ে রাজধানীর হাজারীবাগ এলাকার একটি বস্তিতে থাকতেন। ঈদ উপলক্ষে মায়ের বাড়িতে যাওয়ার উদ্দেশে মেয়েকে নিয়ে শাহজাদপুর পরিবহনের কাউন্টারে গিয়েছিলেন।

দারুসসালাম থানার ওসি মো. সিদ্দিকুর রহমান জানান, রুনার বড় মেয়ে তিশা মিরপুরে স্বামীকে নিয়ে থাকেন। মায়ের মরদেহের পাশে বসে ইশার কান্না করার ছবি দেখে তিশা প্রথমে বাস কাউন্টারে, পরে থানায় আসেন। ধারণা করা হচ্ছে, রুনা স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। শিশু ইশাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম সারাদেশে বজ্রসহ বৃষ্টির আভাস শিরোনাম বাংলাদেশে চরম দারিদ্রসীমায় ৪ কোটি ১৭ লাখ মানুষ: জাতিসংঘ শিরোনাম দেশ-বিদেশে থাকা সাইফুজ্জামানের সম্পদ জব্দের আদেশ শিরোনাম ‘যাদের কথায় আন্দোলনে তারাই ভুলে গেছেন’ শিরোনাম বিদেশের লিগে সাকিবের দলে এবার হৃদয়ও শিরোনাম ঘূর্ণিঝড় ‘ডানা’ নিয়ে যে তথ্য জানা গেল