ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪
Banglar Alo

সারাদেশে বজ্রসহ বৃষ্টির আভাস

Publish : 03:07 AM, 18 October 2024.
সারাদেশে বজ্রসহ বৃষ্টির আভাস

সারাদেশে বজ্রসহ বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক :

দেশের সব বিভাগেই দমকা হাওয়াসহ বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে আভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। 

শুক্রবার আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. ওমর ফারুক বিষয়টি জানিয়েছেন। একইসঙ্গে দিনের তাপমাত্রা কিছুটা কমতে পারে বলেও জানান তিনি। 

সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, খুলনা ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং প্রায় অপরিবর্তিত থাকতে পারে রাতে।

শনিবার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। প্রায় অপরিবর্তিত থাকতে পারে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা।

রোববার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

বৃহস্পতিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ফেনীতে ৩৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায় ২১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গাড়ি পার্কিং নিয়ে বিরোধ : নিউইয়র্কে গুলিতে নিহত বাংলাদেশি কলেজছাত্র শিরোনাম ৫ বছর পর চিলমারীতে বাজবে ট্রেনের হুইসেল শিরোনাম সারাদেশে বজ্রসহ বৃষ্টির আভাস শিরোনাম বাংলাদেশে চরম দারিদ্রসীমায় ৪ কোটি ১৭ লাখ মানুষ: জাতিসংঘ শিরোনাম দেশ-বিদেশে থাকা সাইফুজ্জামানের সম্পদ জব্দের আদেশ শিরোনাম ‘যাদের কথায় আন্দোলনে তারাই ভুলে গেছেন’