ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

ময়মনসিংহ-৩ আসনে বন্ধ কেন্দ্রের ভোট ১৩ জানুয়ারি

Publish : 07:21 AM, 09 January 2024.
ময়মনসিংহ-৩ আসনে বন্ধ কেন্দ্রের ভোট ১৩ জানুয়ারি

ময়মনসিংহ-৩ আসনে বন্ধ কেন্দ্রের ভোট ১৩ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক :

অনিয়ম ও সহিংসতার অভিযোগে ময়মনসিংহ-৩ আসনের স্থগিত করা একটি কেন্দ্রের ভোট আগামী ১৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে ইসি ভবনে এ তথ্য জানান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

সিইসি কাজী হাবিবুল আউয়াল বলেন, দেশে শান্তিপূর্ণভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তবে, অনিয়মের অভিযোগে ময়মনসিংহ-৩ আসনের একটি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিত হওয়া কেন্দ্রটির ভোটগ্রহণ ১৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

নির্বাচনে অনিয়ম নিয়ে প্রার্থীদের অভিযোগ প্রসঙ্গে সিইসি বলেন, অভিযোগগুলো আমরা গ্রহণ করেছি। আপনারা জানেন, রিটার্নিং অফিসার যেটা ঘোষণা করেন সেটাই চূড়ান্ত সিদ্ধান্ত। তবে, ইসির নিয়ম হচ্ছে, গুরুতর অভিযোগ থাকলে কমিশন সেটা পুনর্বিবেচনা করে থাকে। এছাড়া অভিযোগকারীরা চাইলে সুপ্রিম কোর্টের সাহায্য নিতে পারেন।

এবারের নির্বাচনে গুরুত্বপূর্ণ একটি রাজনৈতিক দল ও সমমনা দলগুলো অংশগ্রহণ করেনি জানিয়ে সিইসি বলেন, তারা ভোট বর্জন করে জনগণকে ভোট না দেওয়ার জন্য উৎসাহ যুগিয়েছে। আমরা খুশি হতাম, যদি সব দল অংশ নিতো। তবে, দুর্ভাগ্যজনকভাবে তা হয়নি।

এর আগে রোববার (৭ জানুয়ারি) অনিয়মের অভিযোগে ময়মনসিংহ-৩ আসনের একটি কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ভারতে ধূলিঝড়ে বিলবোর্ড ধসে নিহত ৩, আহত ৫৯ শিরোনাম সীমান্তে হত্যাকাণ্ড: কর্মসূচির চিন্তা করছে বিএনপি শিরোনাম আট দিন ধরে বিদ্যুৎহীন ১৩ হাজার গ্রাহক শিরোনাম নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা শিরোনাম শিবপুরে উপজেলা নির্বাচন থেকে রাখিলের প্রার্থিতা প্রত্যাহার শিরোনাম দক্ষ নারী কর্মীদের বিদেশে কাজের সুযোগ তৈরি করা হবে: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী