ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

দিরাইয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১, আহত ১২

Publish : 12:25 AM, 26 January 2024.
দিরাইয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১, আহত ১২

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

দিরাইয়ে সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতায় ১ জন নিহত ও উভয় পক্ষের ১২ জন আহত হয়েছেন।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল মাহমুদ আল আমিন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী জয়া সেনগুপ্তার সমর্থকদের মাঝে এ সংঘর্ষ বাধে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার ধলুয়া আনোয়ারপুর গ্রামে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক সৈকত আকবর ও আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক তৈয়ব আলীর লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আব্দুল রফিক মিয়ার ছেলে শওকত আকবর (৬০) নিহত হন।

আহতরা হলেন, আমিরুল হকের ছেলে ইলিয়াস মিয়া (২০), আশিক মিয়ার ছেলে ফরহাদ মিয়া (২২), জাফর আলীর ছেলে তাজ উদ্দিন (৪০), তাজুল ইসলামের ছেলে সায়েক মিয়া (১৬), কিতাব আলী ছেলে জয়মু নুর (৩৫), মমিন আলীর ছেলে ফিরোজ মিয়া (৪০), মনোহর আলীর ছেলে আব্দুল মতিন (৩০), আনাই মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৭০), সাঞ্জব আলীর ছেলে আলী হোসেন (৩৫), আবু তাহেরের ছেলে  মিজানুর রহমান (২৪), জাহির উদ্দিনের ছেলে আল আমিন, শামসুল আলমের ছেলে ফয়েজ মিয়া (৩০)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রায়হান উদ্দিন শওকত আকবরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কোনো রক্তাক্ত জখম না থাকায় ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত ঠিক কি কারণে মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, দিরাই হাসপাতালে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত ঠিক কি কারণে মৃত্যু হয়েছে বলা যাচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, বললেন ছাত্রলীগ নেতা শিরোনাম চিকিৎসাক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: নানক শিরোনাম তর্কযুদ্ধে এমবাপ্পে-খেলাইফি, ‘দেয়াল কাঁপানো’ চিৎকার শিরোনাম দুই সিনেমায় চুক্তি সেরে নিশো বললেন, ‘আমি হারিয়ে যাইনি’ শিরোনাম গেটস ফাউন্ডেশন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা মেলিন্ডার শিরোনাম চোট পরিচর্যায় যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তাসকিন