ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

ময়মনসিংহ-৩ নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে আগামীকাল স্থগিত কেন্দ্রের ভোট

Publish : 04:13 AM, 16 January 2024.
ময়মনসিংহ-৩ নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে আগামীকাল স্থগিত কেন্দ্রের ভোট

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে স্থগিত হয়ে যাওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়েছে, এখানে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি এগিয়ে রয়েছেন।

শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই কেন্দ্রে পুনরায় নিশ্চিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। সহনাটি ইউনিয়নের এই কেন্দ্রটিতে মোট ভোটার তিন হাজার ৩২ জন।

গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ময়মনসিংহ-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম একাত্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভালুকাপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে দুই দফা হামলা করে দুর্বৃত্তরা। ভোটের বাক্স ভেঙে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগও আসে।

এসব ঘটনার মধ্যে প্রথমে এই কেন্দ্রের ভোট গণনা এবং পরে ময়মনসিংহ-৩ আসনের ফল ঘোষণা স্থগিত করা হয়। একইসঙ্গে ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন।

ময়মনসিংহ-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী।

পপির প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা। তার বিরুদ্ধে ভোটে টাকা বিতরণের অভিযোগ উঠেছে।

গৌরীপুরে মোট ভোট কেন্দ্র রয়েছে ৯২টি, এরমধ্যে ৯১ কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে। নৌকার পপি পেয়েছেন ৫৩,১৯৬ ভোট, আর ট্রাকের সোমনাথ পেয়েছেন ৫২,২১১ ভোট।

নিলুফার আনজুম পপি ৯৮৫ ভোটে এগিয়ে রয়েছেন। ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রেও জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম বলেন, স্থগিত ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণের যাবতীয় প্রস্তুতি এরি মধ্যে সম্পন্ন হয়েছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন, সে লক্ষ্যে কেন্দ্রে সিসি ক্যামেরা লাগানোসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম এবার বলিউডে মধুমিতা শিরোনাম বিয়ে নিয়ে আক্ষেপ সোনাক্ষীর শিরোনাম শুক্রবারও মেট্রোরেল চালু রাখার সিদ্ধান্ত আসছে শিরোনাম হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল শিরোনাম ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: ওবায়দুল কাদের শিরোনাম ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, বললেন ছাত্রলীগ নেতা