ঢাকা, ২০ মে, ২০২৪
Banglar Alo

আইসিসিএবি’র কমিটি গঠিত - চেয়্যারম্যান প্রবীর চন্দ্র দাস, সাধারণ সম্পাদক আসিফ

Publish : 02:42 AM, 07 May 2024.
আইসিসিএবি’র কমিটি গঠিত - চেয়্যারম্যান প্রবীর চন্দ্র দাস, সাধারণ সম্পাদক আসিফ

ছবিঃ চেয়্যারম্যান প্রবীর চন্দ্র দাস, সাধারণ সম্পাদক আসিফ

নিজস্ব প্রতিবেদক :

বীমা কোম্পানীগুলোর চিফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের সংগঠন আইসিসিএবি গঠিত হয়েছে। একই সাথে সংগঠনটির ২০২৪-২০২৫ মেয়াদে কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের বিএফআইইউ সম্মেলন কক্ষে সংগঠনটির প্রতিষ্ঠা ও কমিটি গঠন করা হয়।

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএফও প্রবীর চন্দ্র দাস চেয়ারম্যান এবং মেটলাইফের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও হেড অব রিস্ক অ্যান্ড কমপ্লায়েন্স কর্মকর্তা মইনুল হাই আসিফ বাংলাদেশ ইন্স্যুরেন্স কোম্পানীজ ক্যামেলকো অ্যাসোসিয়েশন আইসিসিএবি’র সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে বিএফআইইউ-এর সঙ্গে বীমা কোম্পানীগুলোর চিফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারদের অনুষ্ঠিত বৈঠকে আইসিসিএবি প্রতিষ্ঠা ও এর কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিআইএফইউ’র প্রধান মোঃ মাসুদ বিশ্বাস।

সংগঠনের অন্যান্য নির্বাচিত হলেন তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সেলিম (ভাইস-চেয়ারম্যান-১, নন-লাইফ), প্রগতি ইন্স্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক পাপিয়া রহমান (ভাইস-চেয়ারম্যান-২, নন-লাইফ), ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও  সিএফও মিল্টন বেপারী (ভাইস-চেয়ারম্যান-১, লাইফ)  এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল আলম ভ‚ঁইয়া (ভাইস-চেয়ারম্যান-২, লাইফ), জীবন বীমা কর্পোরেশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শাহাদাত (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোসলেম উদ্দিন আহমেদ, (যুগ্ম সাধারণ সম্পাদক-১, জীবন), প্রাইম ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সুজিত কুমার ভৌমিক (যুগ্ম সাধারণ সম্পাদক-১, নন-লাইফ), সিটি জেনারেল ইন্স্যুরেন্সের সিএফও  শেখ আজিজুল হক (যুগ্ম সচিব-২, নন-লাইফ), অগ্রণী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও চিন্ময় চক্রবর্তী (কোষাধ্যক্ষ) এবং চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের সিএফও মোঃ মনজুর আহমেদ (দপ্তর সম্পাদক) নির্বাচিত হয়েছেন।  

এছাড়া সদস্য পদে বেঙ্গল ইসলামী লাইফ ইনস্যুরেন্স, সানফ্লাওযার লাইফ ইনস্যুরেন্স, কন্ট্রিনেল্টাল ইনস্যুরেন্স, এক্সপ্রেস ইনস্যুরেন্স, গেøাবাল ইনস্যুরেন্স, নিটল ইনস্যুরেন্স, পাইওনিয়ার ইনস্যুরেন্স, ট্রাষ্ট্র ইসলামী লাইফ ইনস্যুরেন্স এবং ক্রিস্টাল ইনস্যুরেন্সের চীফ এন্ট্রি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসারগণ নির্বাচিত হয়েছেন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী শিরোনাম আতঙ্কে রাফাহ ছেড়েছে ৮ লাখ ফিলিস্তিনি শিরোনাম ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক শিরোনাম ইরানের প্রেসিডেন্টকে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি শিরোনাম ‘আদালতে যাওয়া নিপুণের ঠিক হয়নি’ শিরোনাম সংকটাপন্ন ব্যাংক থেকে আমানত তোলার চাপ