ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪
Banglar Alo

দেশ টিভির সাংবাদিককে লিগ্যাল নোটিশ

Publish : 12:01 AM, 01 May 2024.
দেশ টিভির  সাংবাদিককে লিগ্যাল নোটিশ

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

বেসরকারি টেলিভিশন দেশ টিভির প্রতিবেদক শাহাদাত হোসেন নিশাদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩, ১৯ ও ২০নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী ও সৈয়দা শাহিন আরা লাইলী।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ একলাছ উদ্দিন ভুঁইয়া এই নোটিশটি পাঠান। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এই নোটিশের জবাব না দিলে পরবর্তী আইনি পদক্ষেপ নেবেন জানান এই আইনজীবী।

নোটিশে বলা হয়, তার ১নং মক্কেল বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন নিয়মিত আইনজীবী এবং সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ২০১৮-২০১৯ কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য। এছাড়া সামাজিকভাবে সম্মানিত মহিলা। ২নং নোটিশদাতা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩, ১৯ ও ২০নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর এবং সমাজসেবী বটে।

দেশ টিভিতে প্রচারিত জমি দখলসংক্রান্ত প্রতিবেদনকে মিথ্যা ও বানোয়াট হিসেবে দাবি করা হয় নোটিশে।

আইনজীবী দাবি করেন, তার মক্কেলরা ওয়ারিশ সূত্রে এই জমির মালিক হয়েছেন। তাদের কোনো বক্তব্য না নিয়ে প্রতিবেদন করা হয়েছে। প্রতিবেদনকে মানহানিকর, একপেশে এবং সম্প্রচার নীতিমালার পরিপন্থী বলে দাবি করা হয়।

এবিষয়ে দেশ টিভির প্রতিবেদক জানান, সংবাদটির বিষয়ে আমার কাছে যথাযত প্রমাণ রয়েছে। এছাড়াও আমি কাউন্সিলর চামেলীর মন্তব্য নেওয়ার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। এখানে দখলের বিষয়টি সুস্পষ্ট প্রমাণিত হওয়ায় তারা আমাকে দমানোর জন্য এবং নিজেদের অপরাধ আড়াল করার জন্য এমন পদক্ষেপ নিয়েছে। লিগ্যাল নোটিশটি এখনো আমি আমার হাতে এখনো পাইনি। পেলে অবশ্যই জবাব দিবো।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গাড়ি পার্কিং নিয়ে বিরোধ : নিউইয়র্কে গুলিতে নিহত বাংলাদেশি কলেজছাত্র শিরোনাম ৫ বছর পর চিলমারীতে বাজবে ট্রেনের হুইসেল শিরোনাম সারাদেশে বজ্রসহ বৃষ্টির আভাস শিরোনাম বাংলাদেশে চরম দারিদ্রসীমায় ৪ কোটি ১৭ লাখ মানুষ: জাতিসংঘ শিরোনাম দেশ-বিদেশে থাকা সাইফুজ্জামানের সম্পদ জব্দের আদেশ শিরোনাম ‘যাদের কথায় আন্দোলনে তারাই ভুলে গেছেন’