ঢাকা, ২২ এপ্রিল, ২০২৪
Banglar Alo

সাভারে তেলের লরি উল্টে আগুন : মৃতের সংখ্যা বেড়ে ৩

Publish : 10:50 PM, 15 April 2024.
সাভারে তেলের লরি উল্টে আগুন : মৃতের সংখ্যা বেড়ে ৩

সাভারে তেলের লরি উল্টে আগুন : মৃতের সংখ্যা বেড়ে ৩

নিজস্ব প্রতিবেদক :

সাভারের হেমায়েতপুরে একটি তেলবাহী লরি উল্টে আগুনের ঘটনায় দগ্ধ হেলাল (৩০) নামে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল তিনজনে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। তিনি বলেন, সাভারে তেলবাহী লরি উল্টে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হেলাল নামে একজন চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা গেছেন। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ ও ইনহ‍্যালেশন বার্ন হয়েছিল। এর আগে সকালে নজরুল ইসলাম নামে আরও একজনকে জরুরি বিভাগে আনা হলে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় সকালে ৮ জনকে দগ্ধ অবস্থায় বার্ন ইউনিটের জরুরি বিভাগে আনা হয়। এদের মধ্যে বর্তমানে ১০০ শতাংশ দগ্ধ নিয়ে সাকিব, ৫৪ শতাংশ দগ্ধ নিয়ে মিলন মোল্লা, ২০ শতাংশ দগ্ধ শিশু মিম, ১০ শতাংশ দগ্ধ নিয়ে আল আমিন, ৮ শতাংশ দগ্ধ নিয়ে নিরঞ্জন ও ৫ শতাংশ দগ্ধ নিয়ে আব্দুস সালাম চিকিৎসাধীন রয়েছেন। দগ্ধদের মধ্যে আরও ২জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি ।

উল্লেখ্য, ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের জোরপুল এলাকায় আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ঘটনাস্থলেই একজন দগ্ধ হয়ে মারা যায়।

Banglar Alo

সম্পাদক
মো: ইউনুছ

প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম শ্রীলঙ্কায় রেস কার দুর্ঘটনায় নিহত ৭ শিরোনাম রাফাহতে ইসরায়েলি হামলায় ১৮ শিশুসহ নিহত ২২ শিরোনাম ইরান নিজের শক্তি দেখিয়েছে: খামেনি শিরোনাম উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে সম্ভাব্য প্রার্থী ২০৫৫ শিরোনাম শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরো বাড়তে পারে শিরোনাম ঢাকা আসছেন কাতারের আমির, সই হবে ১১ দলিল