ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪
Banglar Alo

বেরোবিতে চাকুরি পেল আবু সাঈদের বোন

Publish : 10:44 PM, 11 October 2024.
বেরোবিতে চাকুরি পেল আবু সাঈদের বোন

বেরোবিতে চাকুরি পেল আবু সাঈদের বোন

নিজস্ব প্রতিবেদক :

বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ইংরেজি বিভাগের শিক্ষার্থী শহীদ আবু সাঈদের ছোট বোন সুমি খাতুন কে চাকরি দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বুধবার (৯ অক্টোবর) অপরাহ্নে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলী সেমিনার অ্যাটেনডেন্ট পদে সুমি খাতুনের হাতে নিয়োগপত্র তুলে দেন। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দায়িত্বপ্রাপ্ত প্রফেসর ড. মোঃ তাজুল ইসলামসহ শহীদ আবু সাঈদের দুই ভাই উপস্থিত ছিলেন।

সুমি খাতুনকে ল্যাব এটেনডেন্ট (স্থায়ী) পদের বিপরীতে সেমিনার এটেনডেন্ট (অস্থায়ী) পদে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

উপাচার্যের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. তাজুল ইসলাম ও সংস্থাপন শাখা-১ এর অতিরিক্ত রেজিস্টার ড.মোঃ জিয়াউল হকের সাক্ষরিত এই নিয়োগ পত্রে বলায় হয়, এই পদে যোগদানের তারিখ থেকে আপনার নিয়ে কার্যকর হবে, আপনি জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৮,৫০০-২০৫৭০ স্কেলে বেতন ও অন্যান্য ভাতাদি প্রাপ্য হবেন, কোন প্রতিষ্ঠানে কর্ম থাকলে নিয়োগ কারী কর্তৃপক্ষের নিকট থেকে গৃহীত ছাড়পত্র যোগদানের সাথে অবশ্যই জমা দিতে হবে, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে যোগদানের পর চাকরি হতে স্বেচ্ছায় অব্যাহতি গ্রহণ করতে হলে আপনাকে ২ (দুই) মাসের অগ্রিম নোটিশ প্রদান করতে হবে অথবা এক মাসের বেতন সমর্পণ করতে হবে, আপনার চাকরি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রংপুর এর আওতায় প্রণীত ও প্রণীতব্য সকল সংবিধি, প্রবিধান, রেগুলেশন ও বিধি-বিধান দ্বারা পরিচালিত ও নিয়ন্ত্রিত হবে এবং আপনাকে বাধ্যতামূলক বিশ্ববিদ্যালয়ের গোষ্ঠী বীমায় অংশগ্রহণ করতে হবে। 

নিয়োগ পত্রে আরও বলায় হয়, এই নিয়োগ পত্রে গৃহীত শর্ত মোতাবেক আপনি এ নিয়োগ গ্রহণ করতে সম্মত থাকলে আগামী ১৫ (পনেরো) কার্যদিবসের মধ্যে সকল পরীক্ষায় উত্তীর্ণ সনদপত্র সহ অন্যান্য সনদপত্রের প্রথম শ্রেণীর গেজেটের কর্মকর্তার নামাঙ্কিত সিল দ্বারা সত্যায়িত অনলিপি পত্র, অভিজ্ঞতার সনদপত্র, শেষ বেতনের প্রত্যয় পত্র (প্রযোজ্য ক্ষেত্রে) এবং যোগদানের পত্র রেজিস্ট্রার দপ্তরের জমা দেয়ার অনুরোধ জানানো হলো। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা : তেল আবিবে জরুরি অবস্থা, বেন গুরিয়নে উড়োজাহাজ চলাচল বন্ধ শিরোনাম উপদেষ্টা, সমন্বয়কের প্রতিক্রিয়া শিরোনাম যাত্রাবাড়ীতে ‘জেগে’ আছেন শহীদরা শিরোনাম নির্বাচনের দিন ঠিক করে কাজ-কর্ম শুরু করুন: নীরব শিরোনাম গাজায় স্কুলে ইসরায়েলের হামলা, নিহত ১০ শিরোনাম ব্যারিস্টার সুমন এতদিন কোথায় ছিলেন?