ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪
Banglar Alo

ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকদের উপর বর্বরোচিত হামলা

Publish : 02:04 AM, 10 October 2024.
ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকদের উপর বর্বরোচিত হামলা

ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকদের উপর বর্বরোচিত হামলা

নিজস্ব প্রতিবেদক :

যমুনা টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো চীফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় পিটিয়ে ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের ডান হাত ভেঙ্গে ফেলা হয়। 

জানা যায়, বুধবার (৯ অক্টোবর) সকাল সাড়ে এগারোটার দিকে সংবাদ সংগ্রহের কাজে যমুনা টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো চীফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেন মোটরসাইকেলযোগে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে পাটগুদাম এলাকার রেল ক্রসিং-এ রেলওয়ে নিউ কলোনি এলাকায় পৌঁছালে এক যুবক তাদের উপর হামলা চালায়। প্রথমে রেল লাইনের পাত দিয়ে হোসাইন শাহীদের মাথায় আঘাত করে। পরে ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেন উপর চরাও হয়। এসময় ক্যামেরা ভেঙ্গে ফেলার চেষ্টা করে। একপর্যায়ে দেলোয়ার হোসেনের কানে ও হাতে কামড় দেয় ও পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে ফেলে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিউ কলোনি এলাকা থেকে ওই বখাটে যুবককে আটক করে। তার নাম আলিফ ইমরান। তার বাবার নাম শফিকুল ইসলাম।

এ ঘটনায় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, ময়মনসিংহ টেলিভিশন রিপোটার্স ইউনিটির সভাপতি বাবুল হোসেন, বিভাগীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সালেহ মো: মুসা, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশিদ, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি রাকিবুল হাসান রুবেল, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নুরুজ্জামানসহ বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা জানান এবং দোষীর শাস্তি দাবি করেন।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম খান জানান, এই ঘটনায় হামলাকারিকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গাড়ি পার্কিং নিয়ে বিরোধ : নিউইয়র্কে গুলিতে নিহত বাংলাদেশি কলেজছাত্র শিরোনাম ৫ বছর পর চিলমারীতে বাজবে ট্রেনের হুইসেল শিরোনাম সারাদেশে বজ্রসহ বৃষ্টির আভাস শিরোনাম বাংলাদেশে চরম দারিদ্রসীমায় ৪ কোটি ১৭ লাখ মানুষ: জাতিসংঘ শিরোনাম দেশ-বিদেশে থাকা সাইফুজ্জামানের সম্পদ জব্দের আদেশ শিরোনাম ‘যাদের কথায় আন্দোলনে তারাই ভুলে গেছেন’