ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪
Banglar Alo

সখীপুরে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন, স্বামী পলাতক

Publish : 05:18 AM, 31 July 2024.
সখীপুরে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন, স্বামী পলাতক

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

টাঙ্গাইলের সখীপুরে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করে স্বামী পালিয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের  নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হত্যার পর স্বামী হুমায়ুন (৪৫) পলাতক রয়েছে। 

নিহত ফাহিমা আক্তার (৩৮) দুই সন্তানের জননী। সে একই গ্রামের মেহের আলীর মেয়ে।নিহতের বাবা মেহের আলী বাদী হয়ে স্বামী হুমায়ুনকে একমাত্র আসামি করে সখীপুর থানায় হত্যা মামলা করেছেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্বামী হুমায়ুন মিয়া ও স্ত্রী ফাহিমা আক্তারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়ে পারিবারিক কলহ বিরাজমান ছিল। পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার দিবাগত রাতে স্বামী স্ত্রীর মাঝে কলহ সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে  স্বামী হুমায়ন রাত ১১ টায় তার কন্যা মাহফুজাকে (৯) পাশেই  তার মামা ফজলুর রহমানের বাড়িতে রেখে আসে। পরে ঘরে থাকা কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রী ফাহিমাকে হত্যা করে ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। ভোররাতে মোবাইল ফোনের মাধ্যমে খুনি হুমায়ুন স্ত্রীর ভাই ফজলুর রহমানকে কল করে খুনের বিষয়টি জানায়। পরে ফজলুর রহমান পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে সকাল ১১ টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়। 

নিহত ফাহিমার বাবা মেহের আলী বলেন, আমার কলিজার মেয়েকে হত্যা করেছে।  ওই পাষণ্ড হুমায়ুনের দৃষ্টান্তমূল বিচার চাই ।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, থানায় মামলার পর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী হুমায়ুনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক গণমাধ্যমে শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানা শিরোনাম দাম নিয়ন্ত্রণে রাখতে সয়াবিন ও পাম তেলে ভ্যাট ছাড় শিরোনাম ঈদ ও পূজার ছুটি বাড়লো শিরোনাম বিড়াল তাড়াতে গিয়ে প্রাণ গেল নারীর শিরোনাম শমসের মবিন চৌধুরীর বাসায় অভিযান শিরোনাম নতুন দায়িত্ব নিয়ে ঢাকায় পিটার হাস