ঢাকা, ১৮ অক্টোবর, ২০২৪
Banglar Alo

স্মৃতিসৌধে পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যানসহ চার সদস্যের শ্রদ্ধা নিবেদন

Publish : 07:34 AM, 17 October 2024.
স্মৃতিসৌধে পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যানসহ চার সদস্যের শ্রদ্ধা নিবেদন

স্মৃতিসৌধে পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যানসহ চার সদস্যের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক :

সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. মোবাশ্বের মোনেম। এ সময় তার সাথে শ্রদ্ধা জানান অপর চারজন সদস্য।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

শ্রদ্ধা জানানো পিএসসির চারজন সদস্য হলেন- নুরুল কাদির, মোহাম্মদ আমিনুল ইসলাম, মো. সুজায়েত উল্লাহ ও মোহাম্মদ নাজমুল আমীন মজুমদার।

এ সময় পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. মোবাশ্বের মোনেম সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেন, আমরা কেবল দায়িত্ব নিয়েছি, এই বিষয় নিয়ে অত্যন্ত গুরুত্বের সঙ্গে কাজ করবো বলে বিবেচনা করছি। পরীক্ষার বিষয়গুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিষয়গুলো আমরা আলাপ আলোচনা করছি, আপনারা অচিরেই জানতে পারবেন, আমরা আসলে কি করতে চাচ্ছি, স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী

শ্রদ্ধা শেষে স্মৃতিসৌধ প্রাঙ্গনে গাছ রোপন করেন। এরপর পরিদর্শন বইয়ে স্বাক্ষর শেষে সাড়ে ১১টার দিকে তারা জাতীয় স্মৃতিসৌধ এলাকা ত্যাগ করেন।

এ সময় পিএসসির চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

গত বুধবার পিএসসির নতুন চেয়ারম্যান ও চার সদস্যকে নিয়োগ দেয় সরকার। আগামী পাঁচ বছরের জন্য মোবাশ্বের মোনেম ও চার সদস্যকে নিয়োগ দেওয়া হয়েছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক গণমাধ্যমে শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানা শিরোনাম দাম নিয়ন্ত্রণে রাখতে সয়াবিন ও পাম তেলে ভ্যাট ছাড় শিরোনাম ঈদ ও পূজার ছুটি বাড়লো শিরোনাম বিড়াল তাড়াতে গিয়ে প্রাণ গেল নারীর শিরোনাম শমসের মবিন চৌধুরীর বাসায় অভিযান শিরোনাম নতুন দায়িত্ব নিয়ে ঢাকায় পিটার হাস