ঢাকা, ২৪ জুলাই, ২০২৪
Banglar Alo

‘লাইফ অ্যান্ড হেলথ’-ব্যাংকক হাসপাতাল থাইল্যান্ড’র উদ্যোগে এয়ার অ্যাম্বুলেন্স সার্ভিস

Publish : 08:00 AM, 02 July 2024.
‘লাইফ অ্যান্ড হেলথ’-ব্যাংকক হাসপাতাল থাইল্যান্ড’র উদ্যোগে এয়ার অ্যাম্বুলেন্স সার্ভিস

‘লাইফ অ্যান্ড হেলথ’-ব্যাংকক হাসপাতাল থাইল্যান্ড’র উদ্যোগে এয়ার অ্যাম্বুলেন্স সার্ভিস

নিজস্ব প্রতিনিধি :

লাইফ অ্যান্ড হেলথ লিমিটেড ও থাইল্যান্ডের স্বনামধন্য ব্যাংকক হসপিটালের যৌথ উদ্যোগে বাংলাদেশি রোগীদের সরাসরি স্বাস্থ্য বিষয়ক পরামর্শ প্রদান করা হয়। সোমবার (১ জুলাই) এ বিষয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে ব্যাংকক হসপিটালের এয়ার এ্যাম্বুলেন্স পরিষেবা নিয়ে আলোচনা করেছেন ব্যাংকক হসপিটালের অ্যাসিস্ট্যান্ট সিইও ডা. ধুন দামরংসাক ও ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞ ডা. শক্তি রঞ্জন পাল।এ ছাড়াও, সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লাইফ অ্যান্ড হেলথের ব্যবস্থাপনা পরিচালক ডা. নীলাঞ্জন সেন ও এয়ার এ্যাম্বুলেন্স সার্ভিস কর্ণধার ও অপারেশন্স অ্যান্ড মার্কেটিং পরিচালক মোহাম্মদ শহিদ উল্লাহ রেজওয়ান।থাইল্যান্ডের ব্যাংকক হসপিটাল হেডকোয়ার্টার্স প্রথম বেসরকারি হসপিটালের মধ্যে একটি।

গত ৫০ বছর ধরে এই হসপিটাল নেটওয়ার্ক জাতীয় এবং আন্তর্জাতিকভাবে বিস্তার লাভ করেছে। ব্যাংকক হসপিটালে ক্যান্সার এবং কার্ডিওলজি সেবার জন্য আলাদা সেন্টার হয়েছে। থাইল্যান্ড ও অন্যান্য দেশের রোগীরা চিকিৎসা এবং পুনর্বাসন পরিষেবার জন্য এই হসপিটালটি নির্বাচন করে থাকেন। ‘ব্যাংকক হসপিটাল’ এবং ‘ব্যাংকক ইন্টারন্যাশনাল হসপিটাল’ উভয়ই ২০২৪ সালে ‘নিউজউইক’ এবং ‘স্ট্যাটিস্টা’ দ্বারা বিশ্বের সেরা হসপিটালগুলোর একটি হিসেবে নির্বাচিত হয়।এয়ার অ্যাম্বুলেন্স পরিষেবা-ব্যাংকক হসপিটালের সর্বোন্নত প্রযুক্তিসমূহ ও এয়ার অ্যাম্বুলেন্স পরিষেবা এশিয়ার সেরা পরিষেবার মধ্যে একটি।

রোগীর অবস্থা যতই গুরুতর হোক না কেন, যখন চিকিৎসার কারণে থাইল্যান্ডের মধ্যে বা আন্তর্জাতিকভাবে রোগীদের জরুরি পরিবহনের প্রয়োজন হয়, তখন ব্যাংকক হসপিটালের এয়ার অ্যাম্বুলেন্স সার্ভিস থাইল্যান্ডে বা আন্তর্জাতিকভাবে দ্রুত এবং নিরাপদ স্থানান্তর নিশ্চিত করে। অত্যাধুনিক প্রযুক্তি ও যন্ত্রপাতি এবং অভিজ্ঞ চিকিৎসকদের সহায়তায় ব্যাংকক হসপিটাল জরুরি সময়ে মানসম্মত পরিষেবা নিশ্চিত করে। যখন প্রতিটি মুহূর্ত হয় গুরুত্বপূর্ণ, ঠিক সেই মুহূর্তগুলোতে ব্যাংকক হসপিটাল এয়ার অ্যাম্বুলেন্স সেবার মাধ্যমে দ্রুততম সময়ে হসপিটালে পৌছাতে অগ্রণী ভূমিকা পালন করে।

বাংলাদেশে ‘লাইফ অ্যান্ড হেলথ লিমিটেড’র ধানমন্ডির সুবাস্তু ইত্তেহাদ স্কয়ার, বাসা: ১১, রোড: ৫, মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা ১২০৫। এ ছাড়াও, বনানী এবং চট্টগ্রাম অফিস থেকে রোগীদের সমস্ত ক্লিনিক্যাল অনুসন্ধানের পাশাপাশি অ্যাপয়েন্টমেন্ট বুকিং, পাসপোর্ট জমা, ভিসা প্রদান, ভ্রমণের বুকিং, এয়ার অ্যাম্বুলেন্স এবং আরও অনেক ধরনের সহায়তা করে থাকে। এই অফিসের চিকিৎসা সহায়তায় কোনও সার্ভিস চার্জ নেই। তাই আপনার যে কোনও প্রকার চিকিৎসা সেবা প্রয়োজনে সরাসরি ০১৯৫১১১১৮০৫ নম্বরে যোগাযোগ করুন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নরসিংদী কারাগারের সুপার ও জেলার সাময়িক বরখাস্ত শিরোনাম ছেলের সন্ধানে মর্গে ছুটে বেড়াচ্ছেন বাবা, সংলাপে চূড়ান্ত সমাধান শিরোনাম ইন্টারনেট বন্ধের মধ্যে ঢাকায় যা যা হলো শিরোনাম জি এম কাদেরের অভিযোগ : আন্দোলনে শক্তি প্রয়োগের তথ্য লুকাতে চায় সরকার শিরোনাম টাইমিং দশের নিচে নামানো সহজ নয় শিরোনাম থাইল্যান্ডকে হারাল বাংলাদেশ