ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

হলের গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা ছাত্রলীগ নেতা

Publish : 10:14 AM, 28 June 2024.
হলের গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা ছাত্রলীগ নেতা

হলের গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আবাসিক হলের জানালার গ্রিল চুরি করে বিক্রি করতে যাওয়ার পথে জুয়েল ইবনে হোসাইন নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেন নিরাপত্তাকর্মীরা। পরে মুচলেকা নিয়ে তাঁকে ছেড়ে দেয় প্রক্টরিয়াল বডি। গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ ঘটনা ঘটে।

জুয়েল চবির ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহসম্পাদক ছিলেন এবং চবি ছাত্রলীগের বগিভিত্তিক গ্রুপ সিক্সটি নাইনের কর্মী।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, শাহজালাল হলে সংস্কারকাজ চলছে। জানালার গ্রিল বদলে পুরোনো গ্রিল হলের নিচতলায় রাখা হচ্ছে। সেখান থেকে দুটি গ্রিল বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন জুয়েল। গ্রিল দুটির ওজন ৩০ কেজি। এসব গ্রিল বিশ্ববিদ্যালয়ের আশপাশের ভাঙারির দোকানে বিক্রি হয়। বিকেল ৫টার দিকে ব্যাটারিচালিত অটোরিকশায় গ্রিল দুটি তুলে মূল ফটকের সামনে গেলে নিরাপত্তাকর্মীরা জুয়েলকে আটকান। পরে জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা দিয়ে ওই নেতাকে ছেড়ে দেয় প্রক্টরিয়াল বডি। 

এ বিষয়ে সিক্সটি নাইন গ্রুপের নেতা ও চবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম বলেন, জুয়েলকে কিছুদিন আগে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি এখন আর সিক্সটি নাইনের কর্মী নন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোহাম্মদ অহিদুল আলম বলেন, ওই ছাত্র ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছে। স্নাতকোত্তরের শিক্ষার্থী হওয়ায় তাঁকে আরেকবার সুযোগ দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ ধরনের ঘটনায় জড়িত থাকলে কঠোর শাস্তি দেওয়া হবে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম কলেজছাত্র হত্যাচেষ্টা মামলায় আসামি ৪৯৯, শেখ হাসিনা নির্দেশদাতা শিরোনাম বাংলাদেশের আর্থিক স্থিতিশীলতা নিশ্চিতে আলোচনা করেছে মার্কিন প্রতিনিধিদল শিরোনাম পশ্চিমবঙ্গের অচলাবস্থা কাটাতে ‘শেষ চেষ্টা’ মমতার শিরোনাম ত্রাণের ৯ কোটি টাকা কেন ব্যাংকে রেখেছেন সমন্বয়করা? শিরোনাম লঞ্চ হলো গুগল ওয়ান লাইট, খরচ কত? শিরোনাম সত্যিকারের বন্ধু চেনার উপায়