ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪
Banglar Alo

ভিক্ষার থালা হাতে কে এই অভিনেত্রী?

Publish : 10:10 AM, 29 March 2024.
ভিক্ষার থালা হাতে কে এই অভিনেত্রী?

ভিক্ষার থালা হাতে কে এই অভিনেত্রী?

বিনোদন ডেস্ক :

ছোটপর্দার অভিনেত্রী সামিরা খান মাহি। নো মেকআপ লুকে ক্যামেরার সামনে হাজির হয়ে ট্রলের মুখে পড়তে দেখা গেছে এই নায়িকাকে। এবার তিনি থালা হাতে নামলেন রাস্তায়।

সামিরা খান মাহি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে।’

সেই ছবিতে দেখা যায় একেবারে সাদা পুরানো শাড়ি পরেছেন মাহি। এক হাতে ভিক্ষার থালা, আরেক হাতে ঝুলি। করুণ দৃষ্টিতে তাকিয়ে আছেন সামনের দিকে। চোখে তার রাজ্যের ক্লান্তি। কিন্তু হঠাৎ কেন এমন রূপে মাহি?খোঁজ নিয়ে জানা গেল, একটি নাটকের শুটিং করতে গিয়ে এমন রূপে হাজির হয়েছেন তিনি। নাটকের নাম ‘ফকির থেকে কোটিপতি’। রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত। নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের একটি দৃশ্যে ফকির সেজে ভিক্ষা করতে দেখা যাবে মাহিকে।

 

এ বিষয়ে মাহি বলেন, এটা আসলে ঈদের একটি নাটক। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি। নানা চরিত্র ও গেটআপ নিতেও আমার ভালো লাগে। একটা চ্যালেঞ্জ থাকে। এখানে আসলে গল্পের প্রয়োজনেই ভিক্ষুকের লুক নিয়েছি। তবে ছবিটি পোস্ট করার পর দেখলাম আমি এমন লুকে কেন, এটা জানার আগ্রহ সবার। আসলে এমন বেশ কিছু চরিত্রেই আমি এবারের ঈদে হাজির হচ্ছি।

সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি। একটি রিয়ালিটি শো’র মাধ্যমে ২০১৪ সালে তিনি তার ক্যারিয়ার শুরু করেন। ‘তরুণ তুর্কী’ ধারাবাহিক নাটকে মাহি প্রথম অভিনয় করেন। পরবর্তীতে ‘পারিবারিক গোলযোগ’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘শুভ্রার ওয়্যারড্রব’, ‘আকাশ বাড়িয়ে দাও’, ‘ম্যাচিং ব্রাদার’, ‘এক পা দু’পা’সহ আরও অনেক ওয়েব নাটকে অভিনয় করেছেন।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গুলশানে চোর সন্দেহে পেটানোর পর যুবকের মৃত্যু, একজন গ্রেফতার শিরোনাম রাজশাহীতে ৪২ ডিগ্রি তাপমাত্রা, ‘হিট স্ট্রোকে’ যুবকের মৃত্যু শিরোনাম তামিমের দলে ফেরার সময় জানালেন পাপন শিরোনাম আদালত প্রাঙ্গণে জ্ঞান হারানো বীর মুক্তিযোদ্ধার মৃত্যু শিরোনাম যুক্তরাষ্ট্রে গিয়ে বিপাকে চিত্রনায়িকা শিরোনাম দেশীয় পশুতেই হবে কোরবানি, হবে না আমদানি