ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪
Banglar Alo

১৫০ টাকায় মিলবে তরমুজ

Publish : 09:22 AM, 26 March 2024.
১৫০ টাকায় মিলবে তরমুজ

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

১৫০-২০০ টাকায় ৪ থেকে ৬ কেজি ওজনের তরমুজ বিক্রি করা শুরু হয়েছে। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পৃষ্ঠপোষকতায় ন্যায্যমূল্যে এ তরমুজ বিক্রির উদ্যোগ নিয়েছে বাংলাদেশ এসএমই ফোরাম।

সোমবার (২৫ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারে টিসিবি ভবন চত্বরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) এ এইচ এম সফিকুজ্জামান এ কার্যক্রমের উদ্বোধন করেন।

বাংলাদেশ এসএমই ফোরামের সভাপতি চাষী মামুন বলেন, প্রান্তিক পর্যায়ের কৃষকদের মাঠ থেকে সরাসরি ভোক্তা পর্যায়ে কৃষি পণ্য বিক্রয়ের জন্য দীর্ঘ দিনের দাবি ছিল। বাংলাদেশ এসএমই ফোরাম উদ্যোগ নিয়ে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করে আজকের প্রোগ্রামের আয়োজন করেছে।

আজ ন্যায্যমূল্যে তরমুজ বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান

এ সময় ভোক্তা অধিদপ্তরের ডিজি এ এইচ এম সফিকুজ্জামান বলেন, কৃষকের ১০০ টাকার তরমুজ ভোক্তা পর্যায়ে ৮০০ টাকা বিক্রি হওয়া সম্পূর্ণ অযৌক্তিক। মধ্যস্বত্বভোগীদের বাদ দিয়ে উৎপাদক থেকে ভোক্তা পর্যায়ে পণ্য পৌঁছানোসহ সরবরাহ চ্যানেলের সমস্যা দূরীকরণের লক্ষ্যে অধিদপ্তর কাজ করে যাচ্ছে।

ভোক্তার ডিজি বলেন, অধিদপ্তর ভোক্তার স্বার্থে উদ্যোক্তাদের সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রয়ের কার্যক্রমে সহযোগিতা করছে। ক্ষুদ্র ক্ষুদ্র এ মহৎ উদ্যোগ সারাদেশে ছড়িয়ে যাবে। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গুলশানে চোর সন্দেহে পেটানোর পর যুবকের মৃত্যু, একজন গ্রেফতার শিরোনাম রাজশাহীতে ৪২ ডিগ্রি তাপমাত্রা, ‘হিট স্ট্রোকে’ যুবকের মৃত্যু শিরোনাম তামিমের দলে ফেরার সময় জানালেন পাপন শিরোনাম আদালত প্রাঙ্গণে জ্ঞান হারানো বীর মুক্তিযোদ্ধার মৃত্যু শিরোনাম যুক্তরাষ্ট্রে গিয়ে বিপাকে চিত্রনায়িকা শিরোনাম দেশীয় পশুতেই হবে কোরবানি, হবে না আমদানি