ঢাকা, ২০ মে, ২০২৪
Banglar Alo

প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতেন মৌনি রায়

Publish : 08:14 AM, 08 May 2024.
প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতেন মৌনি রায়

প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতেন মৌনি রায়

বিনোদন ডেস্ক :

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিত মৌনি রায়। তার অভিনয় দিয়ে মুগ্ধ করেছে বলি থেকে টলি দুনিয়াতে। একতা কাপুরের হিট সিরিয়াল নাগিনে প্রধান ভূমিকা পালন করার পর মৌনি রায় তারকা খ্যাতি অর্জন করেন।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা যায়, সম্প্রতি মৌনি রায় ‘Mashable India’এ হাজির হন এবং তার ব্যক্তিগত জীবন, অভিনেত্রী হওয়ার আগে তার জীবন, তার পরিবার, তার পেশাগত সাফল্য, ভবিষ্যতের প্রচেষ্টা ইত্যাদি সম্পর্কে কথা বলেন। ওই আলোচনায় অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি নাগিন স্বাক্ষর করার আগে তার স্বাস্থ্যের অবস্থা কতটা গুরুতর ছিল?

তিনি বলেন, এটি ভয়ঙ্কর অভিজ্ঞতা। ‘নাগিন’ ধারাবাহিকে চুক্তিবদ্ধ হওয়ার আগে এমন একটা সময় কাটিয়েছি যখন মনে হতো আমি মরেই যাব। ঝলক দিখলা জা-৯ শেষ করার পর শিরদাঁড়ার স্কোলিওসিস হওয়ার সঙ্গে ক্ষয় হয়ে গিয়েছিল। যার জন্য আমি সোজা হয়ে দাঁড়াতে পারতাম না।

একটানা তিন মাস বিছানায় শয্যাশায়ী। সেই সময়ই নাগিনের প্রস্তাব পেয়েছিলাম। আমার ওজন অনেক বেড়ে গিয়েছিল। তবে সেটা কত জানি না। প্রতিদিন ৩০টা ওষুধ আর ইনজেকশন নেওয়ার জন্যই শরীরের ওই অবস্থা হয়েছিল।

উল্লেখ্য, অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয়ের পরই বড় পর্দায় নায়িকা হিসেবে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেছেন। তার আগে অবশ্য দু-একটি আইটেম ড্যান্সে মৌনির ম্যাজিক ছিল সুপারহিট। তবে তার উত্থান ছোট পর্দা দিয়েই।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম রাইসির দুর্ঘটনার খবরে ‘উচ্ছ্বসিত’ মার্কিন কংগ্রেসম্যান শিরোনাম আগামী ৫০ দিনের মধ্যে ইরানে প্রেসিডেন্ট নির্বাচন শিরোনাম হেলিকপ্টার দুর্ঘটনায় মারা গেছেন ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী শিরোনাম আতঙ্কে রাফাহ ছেড়েছে ৮ লাখ ফিলিস্তিনি শিরোনাম ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক শিরোনাম ইরানের প্রেসিডেন্টকে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি